আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

পরীক্ষায় ৮৫ শতাংশ নম্বর পেতে ঘনিষ্ঠ হওয়ার পরামর্শ শিক্ষিকার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৯ ০০:৫৭:০১

পরীক্ষার খাতায় ৮৫ শতাংশ নম্বর পেতে শিক্ষা বিভাগের উচ্চপদস্থ কিছু কর্মকর্তার সঙ্গে ঘনিষ্ঠ হতে হতে পরামর্শ দিয়েছেন ভারতের তামিলনাড়ুর এক বেসরকারি কলেজের শিক্ষিকা। শুধু তাই নয়, ভালো নম্বরের পাশাপাশি টাকা পাওয়া যাবে বলেও তিনি ছাত্রীদের প্রলোভন দেখিয়েছেন।

এবিপি আনন্দের খবর, ঘটনাটি ঘটেছে চেন্নাই থেকে ৫০০ কিমি দূরত্বে বিরুদ্ধনগরে আরুপুকোট্টাইয়ের দেবগঙ্গা আর্ট কলেজে। কলেজটি মাদুরাই কামরাজ বিশ্ববিদ্যালয়ের অধীনে। সেখানে ওই শিক্ষিকার বিরুদ্ধে এ রকম অভিযোগ জমা পড়েছে। গত এক মাস আগে এমনটা ঘটলেও অভিযোগের পরই সেটা প্রকাশ্যে আসে।

এই ঘটনা সামনে আসার পরই কলেজ এবং স্থানীয় মহিলা সংগঠনের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। শিক্ষিকাকে তার বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে ভারতীয় দণ্ডবিধির ৩৭০ ও ৫১১ ধারায় মামলা দায়ের করেছে। এদিকে ওই শিক্ষিকাকে গ্রেফতারের সময়ও বিশাল নাটক হয়। বিপদের আঁচ পেয়ে কিছুতেই দরজা খুলছিলেন না। প্রায় ৫০ জন পুলিশের একটি বাহিনী এসে পিছনের দরজা ভেঙে তাকে আটক করে।

এই ঘটনার তদন্তের জন্যে একটি উচ্চপদস্থ তদন্ত কমিটি গঠন করেছে তামিলনাড়ুর রাজ্যপাল বানওয়ারিলাল পুরোহিত। সূত্রের খবর, প্রাক্তন এক আইএএস কর্মকর্তা পুরো ঘটনার তদন্ত করবে।

শেয়ার করুন

আপনার মতামত দিন