Sylhet View 24 PRINT

চলন্ত ট্রেনে মাকড়সার কামড়ে যুবকের মৃত্যু!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৩ ০০:২৬:২৪

চলন্ত ট্রেনে বিষাক্ত মাকড়সার কামড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম পিন্টু সাউ (৩৮)। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের এগরা থানার ছত্রী এলাকায়।

জানা যায়, পিন্টু সাউ নামের ওই ব্যাক্তি ছেলের চিকিৎসা করাতে তামিলনাড়ু গিয়েছিলেন। সেখান থেকে ১৮ মে কন্যাকুমারী এক্সপ্রেসে স্লিপার ক্লাসে চড়ে বাড়ি ফিরছিলেন তারা। ১৯ মে রাতে স্ত্রী ও ছেলে নিচে এবং পিন্টু ওপরের বাঙ্কারে ঘুমিয়েছিলেন। এসময় ঘুমের ঘোরে হঠাৎ পায়ে কিছু একটা কামড়ানোর অনুভব করে পিন্টু সাউ। এরপর থেকেই পায়ে জ্বালা হতে শুরু করে তার। তিনি বিষয়টি তার স্ত্রী প্রনতিকে জানান। কিছু সময় পরে পিন্টুর পায়ের ব্যাথা সারা শরীরে ছড়িয়ে পড়ে। স্বামীর কষ্ট দেখে প্রনতি টিটিকে বিষয়টি জানান। তবে তারা কোনো গুরুত্ব দেয়নি বলে অভিযোগ প্রনতির।

রবিবার ট্রেনটি ওড়িশা পৌঁছালে প্রনতি আবারও টিটিকে বিষয়টি জানালে একজন চিকিৎসক তাকে দেখতে আসেন। চিকিৎসক তেমন কিছু না বলে তাৎক্ষণিক যন্ত্রণা কমার জন্য পেনকিলার ট্যাবলেট দিয়ে চলে যান। পরে খড়গপুরে প্রাথমিক চিকিৎসার পর ফের তাকে এগরার গাড়িতে তুলে দেয়া হয়। বাড়িতে ফেরার ঘণ্টাখানেক পর থেকে আবারও শুরু হয় যন্ত্রণা। পরে রাত ১টার দিকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। অবশেষে সোমবার (২১ মে) ভোররাতে পিন্টুর মৃত্যু হয়।  চিকিৎসকদের দাবি, ট্যারেন্টুলার মতো কোনো বিষাক্ত পোকার কামড়ে তিনি মারা গেছেন।

এ ঘটনায় রেল কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ে মৃতের পরিবার। তারা প্রশ্ন তুলেছেন- কীভাবে চলন্ত ট্রেনের ভেতরে ট্যারেন্টুলার মতো বিষাক্ত মাকড়সা আসে? আর কেনই বা তার সঠিক চিকিৎসা করানো হলো না?

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.