Sylhet View 24 PRINT

সাইকেল চালিয়ে হাসপাতালে পৌঁছালেন গর্ভবতী মন্ত্রী!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২৪ ০০:৩৪:২৯

তিনি সাইকেল অন্ত প্রাণ। বন্ধুজনে, পাবলিক প্লেসে, সোশ্যাল মিডিয়ায় তিনি সাইকেলের গুণ গেয়ে যান নিয়মিত। তার ওপরে তিনি মন্ত্রী। নিউজিল্যান্ডের গ্রিন পার্টির সদস্যা এবং সে দেশের নারী ও পরিবহণ বিষয়ক মন্ত্রী জুলি অ্যান জেন্টার সম্প্রতি এক মহাকাণ্ড ঘটিয়ে সংবাদ শিরোনামে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘টরোন্টো স্টার’-এর এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, জুলি ৪২ সপ্তাহের গর্ভবতী ছিলেন। সন্তানের জন্ম দিতে তিনি সাইকেল চালিয়েই হাজির হন হাসপাতালে। এবং নির্বিঘ্নে সন্তানের জন্মও দেন তিনি।

সংবাদমাধ্যমকে জুলি জানিয়েছেন, সেই দিনটে ছিল রবিবার। ঝকঝকে সকাল দেখা তার মনে হয়েছিল, এটা সাইকেল চালানোর আদর্শ দিন। তাই সোজা সাইকেল নিয়েই হাসপাতালে। সেখানে সব কিছু ভালোভাবে মিটে যাওয়ায় ভাগ্যকেই ধন্যবাদ দিচ্ছেন ৩৮ বছরের জুলি। সেই সাইকেল আরোহণের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পরে তা ভাইরাল হয়ে যায়।

দূষণহীন যান হিসেবে সাইকেলের উপযোগিতা নিয়ে সর্বদা সরব থাকেন পরিবহণ মন্ত্রী জুলি। সেই সঙ্গে সাইকেল চালনার স্বাস্থ্যকর দিকটিকেও তুলে ধরেন তিনি। এবারে নিজের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিনটিতে সাইকেল চালিয়ে তিনি এক দৃষ্টান্ত সৃষ্টি করলেন বলেই মনে করছেন নেটিজেনরা।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.