Sylhet View 24 PRINT

চুরি করতে যেয়ে 'অদ্ভুত' বিপদে চোর, ঠাই হলো হাসপাতালে!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৫ ০১:১৫:৪৫

ফাঁকা রেস্তোরাঁয় চিমনি দিয়ে চুরির উদ্দেশ্যে ঢুকেছিল। কিন্তু চিমনির তেলকালি শরীরে লেগে গিয়ে টানা দু’‌দিন চিমনির ভিতরেই আটকে গেল চোর। অদ্ভূত এই ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার অ্যালমাডা কাউন্টির সান লরেঞ্জো শহরে।

কাউন্টির শেরিফের দপ্তর সূত্রে খবর, স্থানীয় সময় বুধবার সকাল ৯.‌২৭ মিনিট নাগাদ জরুরি পরিষেবার কর্মকর্তারা সান লরেঞ্জোর একটি বাড়ি থেকে সাহায্য চেয়ে ক্ষীণ গলার স্বর শুনতে পান। এরপরই খোঁজ নিয়ে তারা জানতে পারেন একটি রেস্তোরাঁ থেকে ওই শব্দ আসছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকল, পুলিশ এবং উদ্ধারকারীদের দল। তল্লাশি চালিয়ে উদ্ধারকারীরা বুঝতে পারেন রেস্তোরাঁর রান্নাঘরের চিমনির ভিতরে, স্টোভ এবং ছাদের মাঝে চিমনি'র পাইপে কেউ আটকে আছেন। এরপর কয়েক ঘণ্টার চেষ্টায় চিমনির ভিতর থেকে ২৯ বছরের এক যুবককে উদ্ধার করেন তারা। যুবকের সারা শরীরে চিমনির তেলকালি লেগে গিয়েছিল এবং তার ফলে সে চিমনির মধ্যেই আটকে গিয়েছিল। উদ্ধারের পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, শরীরে জলাভাব এবং দুর্বলতা ছাড়া আপাতত স্থিতিশীলই আছে সে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, রেস্তোরাঁ ফাঁকা থাকার সুযোগে চিমনি দিয়ে ভিতরে ঢুকে চুরি করার মতলব ছিল ওই যুবকের। কিন্তু চিমনির ভিতর শরীর আটকে গিয়ে হিতে বিপরীত হয়ে যায়। যুবকটি সুস্থ হয়ে উঠলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.