Sylhet View 24 PRINT

বিকিনি পরা ছবি পোস্ট করে জবাব নারীর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-০৯ ০০:২৯:১০

মা হওয়া মানেই কি নারীরা আর নিজেদের পছ্ন্দ অনুযায়ী পোশাক পরতে পারবেন না? কারণ মা হওয়ার পরেই নারীরা খোলামেলা পোশাক পরলেই তাদেরকে নানারকম টিটকিরি, ব্যঙ্গ করা হয়। এবার এই প্রবণতারই যোগ্য জবাব দিলেন আমেরিকার কানসাস সিটির বাসিন্দা লেক্সি সিনক্লেয়ার নামে নারী।

মাত্র চার মাস আগেই ফুটফুটে একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন লেক্সি। সম্প্রতি একটি সুইমিংপুলে নিজের ছেলেকে নিয়ে সাঁতার কাটতে গিয়েছিলেন সদ্য মা হওয়া এই নারী। তখন তিনি বিকিনি পরে ছিলেন। হঠাৎই মধ্যবয়সি এক নারী এসে লেক্সির সঙ্গে কথা বলেন। প্রথমে লেক্সির সন্তানের সম্পর্কে খোঁজখবর নেওয়ার পরে আসল কথাটি বলেন ওই নারী।

লেক্সিকে পরামর্শ দিয়ে তিনি বলেন, পুলের চারপাশে থাকা পুরুষদের লেক্সিকে বিকিনিতে দেখে অস্বস্তি হচ্ছে। কারণ, মাত্র চার মাস আগে সন্তানের জন্ম দেওয়ায় তাঁর পেটের স্ট্রেচমার্কসগুলো এখনও স্পষ্ট। ফলে বিকিনি না পরে লেক্সিকে সুইম স্যুট পরার পরামর্শ দেন তিনি। পুরো ঘটনার বর্ণনা দিয়ে মহিলাকে ফেসবুকে যোগ্য জবাব দিয়েছেন লেক্সি।

তিনি লিখেছেন, ‘আমি আমার শরীর নিয়ে গর্বিত। হতে পারে স্ট্রেচমার্কগুলোর জন্য বিকিনি পরলে আমায় ততটা সেক্সি লাগছে না, কিন্তু আমি যে অমূল্য উপহারটা আমার সন্তানের মাধ্যমে পেয়েছি, ওই স্ট্রেচমার্কগুলো তারই সাক্ষী। আমার গর্ভে আমি একটি প্রাণকে তিল তিল করে বড় করেছি। কে কী বলল, তাতে আমার কিছু যায় আসে না। কারণ আমার স্বামী আমায় ভালবাসেন আর তাঁর চোখে মা হওয়ার পরে আমি আরও সুন্দর আর সেক্সি হয়ে উঠেছি। ’

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.