Sylhet View 24 PRINT

অষ্ট্ৰেলিয়া পোস্ট কর্তৃক ডাক টিকেটের সারক উন্মোচন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৫ ১০:২৬:১৮

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫১ তম জন্মদিন উপলক্ষে অষ্ট্ৰেলিয়া পোস্ট কর্তৃক মুদ্রিত বিশেষ ডাক টিকেটের উম্মোচন অনুষ্ঠিত  হয়। রবিবার(৪ নভেম্বর)সিডনীর একটি স্হানীয় রেস্টুরেন্টে বাংলাদেশ ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতানেত্রীদের সমন্বয়ে গঠিত "প্রজন্ম ছাত্রদল, অষ্ট্রেলিয়া" এই অনুষ্ঠানটির আয়োজন করে।

অনুষ্ঠানে আগত বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র সংসদের নেতাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদলের কমিটির নেতারা বক্তব্য তারেক রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও সুস্বাস্থ্য কামনা করেন। হাবিবের উপস্থাপনায় প্রথমে কোরআন তেলায়েত দিয়ে শুরু পরে বাংলাদেশের ও অষ্ট্ৰেলিয়ার জাতীয় সংগীত এবং প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ গানটি দিয়ে অনুষ্ঠান শুরু হয়। সভায় ড. নার্গিস বানুর স্বাগত বক্তব্যের পর আরিফুল হক, ডা. আব্দুল ওয়াহাব, লুৎফুর রহমান কবীর, আবুল  হাসান, ইঞ্জিনিয়ার সোহেল ইকবাল, মজিদ, জাকির হোসেন রাজু, হায়দার, ফরিদ, রনি, অপু, বুলবুল, মিস মাহী, সায়মা, মিজান সুমনসহ আগত সবাই বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তিসহ জাতীয়তাবাদীদলের সকল নেতাকর্মীদের মুক্তির দাবি তোলা হয়। স্বৈরাচারী হাসিনা সরকারের প্রতিহিংসার স্বীকার বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে মনোবল শক্ত রাখার জন্য অনুরোধ করা হয়।

বক্তব্যের শেষে রংগীন কাগজে মোড়ানো তারেক রহমানের ছবিসহ এক ডলার মূল্যের ডাক টিকেটের মূরক উম্মোচন করা হয়। সবশেষে ডিনারের বন্দোবস্ত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/০৫ নভেম্বর ২০১৮/ প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.