Sylhet View 24 PRINT

বেলজিয়াম বিএনপির নেতা সাজার সুস্থতা কামনায় স্পেনে দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-১৮ ০০:০০:২০

স্পেন প্রতিনিধি:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বেলজিয়াম শাখার সভাপতি আহমেদ সাজার সুস্থতা কামনায় বার্সেলোনা কাতালোনিয়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়। 

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বার্সেলোনা কাতালোনিয়া বিএনপির সভাপতি শফিউল আলম (শফি), বার্সেলোনা কাতালোনিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তুতিউর রাহমান, বার্সেলোনা কাতালোনিয়া বিএনপির প্রচার সম্পাদক লায়েবুর রাহমান, বার্সেলোনা কাতালোনিয়া যুবদলের সভাপতি ফয়ছাল আহমদ, বার্সেলোনা কাতালোনিয়া বিএনপির সহ সাধারণ সম্পাদক টুনু মিয়া, বার্সেলোনা কাতালোনিয়া যুবদলের সিনিয়র সহ সভাপতি আজমল আলী, বার্সেলোনা কাতালোনিয়া বিএনপি নেতা জনি আহমেদ খান, বার্সেলোনা কাতালোনিয়া যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন মাসউদ, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের উপদেষ্ঠা খালেদ রহমান চৌধুরী, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি আব্দুল হামিদ রোহেল, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সদস্য আব্দুল বাসিত প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/ ১৭ নভেম্বর ২০২০/ প্রেবি/ কেআরএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.