Sylhet View 24 PRINT

ফ্রান্স মহিলা দলের উদ্যোগে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৫ ১৯:১৫:৫৫

ফ্রান্স সংবাদদাতা :: ফ্রান্সে শহিদ জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে মহিলা দল ফ্রান্স শাখার উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার মহিলা দল ফ্রান্স শাখার উদ্দোগে ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে দলের সভানেত্রী কেন্দ্রীয় মহিলা দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মমতাজ আলোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

প্রধান বক্তা- বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

বিশেষ অতিথি- চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, মাহিদুর রহমান, আফরোজা আব্বাস, এডভোকেট নেওয়াজ হালিমা আর্লি, বদরুন্নেসা কলেজ, রিতা রহমান, আনোয়ার হোসেন খোকন, এম এ মালিক, মহিউদ্দিন  আহমেদ জিন্টু, সৈয়দ সাইফুর রহমান, এম এ তাহের, হাসনাহেনা চৌধুরী হীরা।

অনুষ্ঠানের শুরতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও দোয়া পরিচালনা করেন মওলানা শামীম আহমেদ।

এছাড়া উপস্থিত ছিলেন ইউরোপ-আমেরিকা, মধ্যপ্রাচ্য সহ ২২ দেশের নেত্রীবৃন্দ।

দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়।

দোয়া অনুষ্ঠিত হওয়ার আগে উপস্থিত নেতৃবৃন্দ আরাফাত রহমান কোকোর কর্মময় জীবনের বিভিন্ন দিক উল্লেখ করে আলোচনা করেন।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১২

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.