আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে ঐতিহাসিক পথযাত্রার সমাবেশে ফরিদ উদ্দিন মাসউদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৮ ২১:১৭:২৫

হবিগঞ্জ প্রতিনিধি :: সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে ‌'ঐতিহাসিক পথযাত্রা' সমাবেশ হবিগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

হবিগঞ্জের বাহুবল উপজেলা মিরপুর বাজারে আজ সোমবার বিকেলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- ঐতিহাসিক সোলাকিয়া ঈদগাঁ গ্র্যান্ড ঈমাম ও বাংলাদেশ জমিয়তে উলামা ইসলামের চেয়ারম্যান আল্লামা ফরিদ উদ্দিন মাসউদ। তিনি তার বক্তব্যে বলেন- ভালবাসা না থাকার কারণে আজকে আমরা ঐক্যবদ্ধ হতে পারছি না। সন্ত্রাস-জঙ্গিবাদ- মাদক ও দূর্নীতি দূর করতে বিভক্ত হয়ে নয়, সকলে মিলে এক সাথে কাজ করতে হবে।

বাহুবল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাইয়ের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, হবিগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের
মনোনয়ন প্রত্যাশী শাহনেওয়াজ মিলাদ গাজী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি, বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া প্রমুখ।

এছাড়াও সমাবেশে আরো অনেক ইসলামি চিন্তাবিদরা বক্তব্য রাথেন। সমাবেশে হবিগঞ্জের বিভিন্ন স্থান থেকে কয়েক শতাধিক মুসল্লি আংশগ্রহণ করেন।

গত ৬ অক্টোবর যশোর থেকে এ পথযাত্রা শুরু হয় এবং আগামী ৯ অক্টোবর সুনামগঞ্জ জেলার পুরাতন বাসস্ট্যান্ডে মহাসমাবেশের মাধ্যমে ঐতিহাসিক এ পথযাত্রার
সমাপ্তি হবে।

সিলেটভিউ/৮ অক্টোবর ২০১৮/কেএস/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন