আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

বানিয়াচংয়ে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৮ ২২:০৭:৩০

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার উত্তর সাঙ্গর গ্রামে শালুক কুড়াতে গিয়ে স্বামী পরিত্যক্তা এক নারী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য একটি প্রভাবশালী মহল মরিয়া হয়ে উঠেছে। অবশেষে সমাধান না হওয়ায় ওই গৃহবধুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে পুলিশ তার জবানবন্দি নেয়।

ধর্ষণের শিকার ওই নারী জানান, ১০ বছর আগে শ্রীমঙ্গল উপজেলার সাতগাও গ্রামের জনৈক ব্যক্তির সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের কোল জুড়ে দুইটি সন্তান জন্মগ্রহণ করে। এক পর্যায়ে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর থেকেই সে তার পিতার বাড়িতে সে বসবাস করে।

গত রবিবার সন্ধ্যায় হাওর থেকে শালুক কুড়িয়ে আসার পথে উত্তর সাঙ্গর গ্রামের কাজল মিয়ার পুত্র লম্পট জুয়েল মিয়া (৩০) তাকে ঝাপটে ধরে একটি ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

এদিকে, জুয়েলের পিতা বিষয়টি ধামাপাচা দেওয়ার জন্য ওই গৃহবধুকে ১০ হাজার টাকা দিয়ে মামলা না করার জন্য রফাদফার চেষ্টা করেন।

সোমবার বিকেলে ওই নারীকে হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রহিমের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে গিয়ে সোমবার রাত ৮টার জবানবন্দি নেন।

এ ব্যাপারে এসআই আব্দুর রহিম জানান, মেডিক্যাল পরীক্ষার পর আসল কারণ জানা যাবে।

সিলেটভিউ২৪ডটকম/৮ অক্টোবর ২০১৮/কেএস/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন