আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

হবিগঞ্জে ৮২টি মোবাইলসহ ২ চোর আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৭ ২১:৩২:২৫

হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জে মোবাইল চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮২টি মোবাইল সেট, ১টি ল্যাপটপ, মেমোরি কার্ড ও বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

শুক্রবার বিকেল ৪টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম)। এর আগে বৃহস্পতিবার মধ্যরাতে তাদেরকে আটক করে সদর থানা পুলিশ।
পুলিশ জানায়, গত ৩০ নভেম্বর রাতে হবিগঞ্জ শহরের পৌর মার্কেটের মৃদুল কান্তি দাসের ‘মৃদুল টেলিকম’য়ে হানা দেয় একদল চোর। এ সময় চোরেরা ওই দোকান থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, মেমোরি কার্ড, বিভিন্ন ইলেকট্রনিক্স মালামাল ও নগদ টাকাসহ প্রায় ২ লাখ ৭১ হাজার টাকার লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় ৩ নভেম্বর রাতেই গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ চোর চক্রের ৪ সদস্যকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে, বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে শহরের চাঁদের হাসি হাসপাতালের সামনে থেকে চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো বানিয়াচং উপজেলার ভাটিপাড়া গ্রামের বিষ্ণপদ দাসের ছেলে মিঠুন চন্দ্র দাস ও সদর উপজেলার দুলিয়াখাল এলাকার আব্দুল মন্নানের ছেলে নাজিম মিয়াদ্বয়। এ সময় তাদের কাছ থেকে ৮২টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ, ১৬টি মেমোরি কার্ড ও ১টি তালা ভাঙ্গার রেঞ্জ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, গ্রেফতারকৃত চোরদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  বাকি চোরদের ধরতে পুলিশের অভিযান চলবে।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার রবিউল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমানসহ পুলিশ সদস্যরা।
সিলেটভিউ ২৪ডটকম/০৭ ডিসেম্বর ২০১৮/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন