আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে প্রার্থীদের প্রচারণা শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১০ ১৮:৫৮:১৫

হবিগঞ্জ প্রতিনিধি :: শুরু হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা। নির্বাচন কমিশিন (ইসির) নির্দেশনা অনুযায়ি আজ সোমবার থেকে সব ধরণের নির্বাচনী প্রচার-প্রচারণা করতে পারবেন প্রার্থী-সমর্থকরা। ইতোমধ্যে হবিগঞ্জের একাধিক প্রার্থী নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

সোমবার প্রতীক বরাদ্দের পরপরই প্রচারণায় নামেন হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শাযেস্তাগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আলহাজ্ব এডভোকেট মো. আবু জাহির। সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়ের চরগাঁও গ্রামে তিনি গুসংযোগ করেন। প্রচারণার সময় নৌকা মার্কায় ভোট চাওয়ার পাশাপাশি লিপলেট বিতরণ করা হচ্ছে। সেই সাথে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উল্লেখ্যযোগ্য উন্নয়ন নিয়েও লিপলেট বিতরণ করছে দলটি।

এদিকে, হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমেদ আব্দুল কাদের নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। সোমবার বিকেলে তিনি তার জন্মস্থান মাধবপুর থেকে ঐক্যফ্রন্টের শতাধিক নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন। প্রথমে তিনি মাধবপুর পৌর শহর পরে বহরা ইউনিয়নের মনতলা বাজার ও সন্ধ্যায় চুনারুঘাট পৌর শহরে তিনি ব্যাপক গণসংযোগ করেন।

এ সময় এক সংক্ষিপ্ত পথ-সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক প্রফেন্সর মোঃ আব্দুল করিম, জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা নিয়াজুর রহমান নিয়াজ, মাধবপুর উপজেলা খেলাফত মজলিস সভাপতি মাওলানা শাহ্ মোঃ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম, চুনারুঘাট উপজেলা খেলাফত মজলিস সহ-সাধারণ সম্পাদক মাওলানা মোশাহিদ আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সালমান আহমেদ প্রমূখ।

গণ সংযোগকালে ড. আহমেদ আব্দুল কাদের এলাকাবাসীর দোয়া, ভোট ও সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচ গণতন্ত্র রক্ষার নির্বাচন। এই নির্বাচনে বিজয়ের মধ্যে দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনা হবে এবং দেশ নায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৮/কেএস/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন