আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে সুজাতের বাসায় বিএনপির কর্মিসভায় যোগ দিলেন রেজা কিবরিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ২১:৩০:৩৯

নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি শেখ সুজাত মিয়ার বাসায় অনুষ্ঠিত বিএনপির কর্মিসভায় যোগ দিয়েছেন সম্প্রতি গণফোরামে যোগ দেয়া ড. রেজা কিবরিয়া।

মঙ্গলবার বিকাল ৩টায়  অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মজিবুর রহমান শেফু, সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ চৌধুরী, পৌর বিএনপির সভাপতি ও মেয়র সাবের আহমেদ চৌধুরী। এছাড়াও উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী সংগঠনগুলোর অন্যান্য নেতৃবৃন্দ সভায় অংশ নেন।

কর্মিসভায় দেয়া বক্তব্যে ড. রেজা কিবরিয়া বলেন, এবারের নির্বাচন সাধারণ কোনো নির্বাচন নয়। এ নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বিএনপি চেয়ারপার্সন খালেদা সম্পর্কে তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে সুস্থ শরীরে কারাগারে নেওয়া হয়েছে, কিন্তু তিনি এখন অসুস্থ। বেগম জিয়াকে মুক্ত করতে হলে সকল প্রকার দ্বিধাদ্বন্দ্ব ভুলে নবীগঞ্জ-বাহুবল এবং সারাদেশের বিএনপি নেতাকর্মীদেরকে ধানের শীষ প্রতীকের পেছনে ঐক্যবদ্ধ হতে হবে, ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

আগামী ৩০ ডিসেম্বর সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে এই জাতীয় সংকট মোকাবেলায় কাজ করার আহবান জানান তিনি। নেতাকর্মীরা বেগম জিয়ার মুক্তির জন্য কাজ করতে ড. রেজার আহবানে স্বত:স্ফূর্তভাবে সাড়া দেন।

সিলেটভিউ/১৮ ডিসেম্বর ২০১৮/আহা/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন