আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে ঐতিহ্যের ঘোড়দৌড়ে জনতার ভিড়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৫ ১৯:৫৪:৩৫

এসএম আমীর হামজা, নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জে প্রতি বছরের ন্যায় আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে পৌষ সংক্রান্তি উপলক্ষে উপজেলার আউশকান্দি ইউনিয়নের আলমপুর গ্রামবাসীর উদ্যোগে এ ঘোড়দৌড় প্রতিযোগিতা আয়োজন করা হয়।

এ প্রতিযোগিতা উপভোগ করতে নানা বয়সের পুরুষ-মহিলা, শিশু-কিশোর থেকে শুরু করে অনেক দুর দুরান্ত থেকে প্রায় অর্ধলক্ষাধিক লোকজন এসে জড়ো হন।

প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে জামারগাও গ্রামের সেলিম মিয়ার ঘোড়া। ২য় স্থান অধিকার করে আলমপুর গ্রামের আলাল মিয়ার ঘোড়া ও ৩য় স্থান অধিকার করে জামারগাও গ্রামের সেলিম মিয়ার ঘোড়া।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদিরের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী শাহনওয়াজ মিলাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রকল্প পরিচালক আলী হোসেন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, আউশকান্দি ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মছদ্দর আলী, নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি এসএম আমীর হামজা, সাধারন সম্পাদক ইকবাল হুসেন প্রমুখ।

সিলেটভিউ/১৫ জানুয়ারি ২০১৯/আহা/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন