Sylhet View 24 PRINT

হবিগঞ্জে মাসব্যাপী কৃষি, শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২৬ ১৮:১৮:৪৫

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির আয়োজনে মাসব্যাপী কৃষি শিল্প ও বাণিজ্য মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠিত মেলা মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক তারেক মো. জাকারিয়া, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, এএসপি শৈলেন চাকমা, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, ডাইরেক্টর ফজলে রাব্বি রাসেল ও কাউন্সিলর আব্দুল আউয়াল মজনু প্রমুখ।
 
এক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেন- এই কৃষি শিল্প ও বানিজ্য মেলা হবিগঞ্জের মানুষদেরকে বিনোদন দেয়ার জন্য আয়োজন করা হয়েছে। যাতে করে কেউ এ বাণিজ্য মেলাকে কেন্দ্র করে কোন জুয়াড় আসর বা অপ্রীতিকর কোন ঘটনা ঘটাতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

এ বছর মেলায় মোট ১৫০টি স্টল রয়েছে। এতে বিভিন্ন ধরণের সামগ্রী ছাড়াও ছোট বাচ্চা জন্য খেলাধুলার ব্যবস্থা রয়েছে। উদ্বোধন শেষে মেলার প্রতিটি স্টল ঘুরে দেখেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদসহ অথিতিবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ ফেব্রুয়ারি ২০১৯/কেএস/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.