Sylhet View 24 PRINT

টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না বজ্রপাতে আহত যুবকের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৬ ১২:৫৬:৫৯

এস এম আমীর হামজা, নবীগঞ্জ :: হবিগঞ্জের নবীগঞ্জে বজ্রপাতে লায়েক মিয়া (১৮) নামে এক যুবকের শরীরের ৬৫ শতাংশ পুড়ে গেছে। অথচ টাকার অভাবে ১৬ দিনেও হয়নি কোনো চিকিৎসা। বিনা চিকিৎসায় এই যুবক এখন মৃত্যু পথযাত্রী। আহত লায়েক নবীগঞ্জ উপজেলার গুমগুমিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।

স্থানীয়রা জানায়, গত ৯ এপ্রিল গুমগুমিয়ার গ্রামের পাশে ‘গরশোলা’ হাওরে ধান কাটতে যায় লায়েক। এসময় হঠাৎ কালবৈশাখী ঝড় শুরু হলে বজ্রপাতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠান। চিকিৎসকরা জানিয়েছেন তার শরীরের প্রায় ৬৫ শতাংশ ঝলসে গেছে।

তবে টাকার অভাবে আহত লায়েককে ঢাকায় নিতে পারছেনা তার পরিবার। দীর্ঘ ১৬ দিন ধরে বিনা চিকিৎসায় বাড়িতে পড়ে আছে অসুস্থ লায়েক। সমাজের কোনো বিত্তবানও এগিয়ে আসছে না তার চিকিৎসায়।

এ ব্যাপারে লায়েক মিয়ার পিতা আব্দুর রহিম বলেন, ‘আমি গরিব কৃষক। টাকা পয়সা নেই, নেই কোনো সহায়-সম্পত্তি। টাকার অভাবে ছেলের চিকিৎসা করাতে পারছি না। পাশে বসে বসে ছেলের মৃত্যু যন্ত্রনা দেখছি ।’

তিনি আরও বলেন- ‘যদি জায়গা-জমি থাকত, তাহলে তা বিক্রি করে ছেলের চিকিৎসা করাতাম। কিন্তু আমার কিছুই নাই। সমাজের বিত্তবানরা এগিয়ে না এলে আমার ছেলেকে আমি বাঁচাতে পারব না।’

সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৯/এএইচ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.