Sylhet View 24 PRINT

প্রাণের অলটাইম ভ্যানিলা বনের ভেতর সাপ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৫ ২২:১৫:৫৪

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জে প্রাণ গ্রুপের বেকারি ব্র্যান্ড অলটাইম চকো ভ্যানিলা বনের ভেতর মিলেছে বিষাক্ত সাপ। এ সময় বনের ভেতরে সাপ দেখে জ্ঞান হারিয়ে ফেলেন হবিগঞ্জ শহরের বাসিন্দা সৈয়দ ফরিদ মিয়া। এ ঘটনাটি জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক।

বিষয়টি নিয়ে সোমবার (১৫ জুলাই) ‘হবিগঞ্জে ইন্ডাস্টিয়াল পার্ক’ এর (প্রাণ আরএফএল) জেনারেল ম্যানেজার হাসান মনজুরুল হক বলেন, ‘একটি প্যাকেটজাত পণ্যে কীভাবে জীবন্ত সাপ থাকতে পারে তা আমার সন্দেহ হচ্ছে। আমি মনে করি কোম্পানির মানসম্মান ক্ষুণ্য করার জন্য কেউ প্রতারণার আশ্রয় নিয়েছে।’

এ বিষয়ে তদন্ত করার জন্য হেড অফিস থেকে লোক পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এরআগে গত শুক্রবার বিকালে হবিগঞ্জের শহরের বাইপাস রোডে ‘পঙ্খিরাজ স্টোর’ থেকে দুটি বন কিনেন মাহমুদাবাদ এলাকার বাসিন্দা ব্যবসায়ী সৈয়দ ফরিদ মিয়া। এসময় ওই দোকানে বসেই তিনি ও তার এক বন্ধু বন খাচ্ছিলেন। এ সময় হঠাৎ বনের ভেতর থেকে একটি সাপ বেরিয়ে আসে। যা সম্পূর্ণ জীবন্ত ছিল। এ সময় তিনি বমি করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

বিষয়টি ভিডিও করে অন্য এক ব্যাক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দিলে মুহুর্তের মধ্যেই এটি ভাইরাল হয়ে যায়।

এ ব্যাপারে সৈয়দ ফরিদ মিয়া বলেন- ‘প্রাণের অলটাইম চকো ভ্যানিলা বনের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেরিয়ে আসে। বিষয়টি খুবই ভয়ঙ্কর। সাপের ছোবল খেলে হয়তো প্রাণও যেতে পারত।

বর্তমানেও তার কাছে সাপসহ বনটি সংরক্ষিত আছে বলেও জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ জুলাই ২০১৯/ কেএস/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.