Sylhet View 24 PRINT

নবীগঞ্জে সাংবাদিক মুরাদকে হুমকির প্রতিবাদে সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৪ ১০:১০:২৩

নবীগঞ্জ প্রতিনিধি :: সংবাদ প্রকাশের জের ধরে জনৈক প্রভাবশালী কর্তৃক দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার নির্বাহী সম্পাদক মুরাদ আহমেদকে হুমকি প্রদানের প্রতিবাদে নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের এক সভায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

রবিবার বিকেলে নবীগঞ্জ পৌর অডিটোরিয়ামে সিনিয়র সাংবাদিক তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাইফুল জাহান চৌধুরী, এটিএম সালাম, এম.এ আহমদ আজাদ, মুরাদ আহমদ, বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রতন, সাবেক সহ-সভাপতি আশাহিদ আলী আশা, সাবেক সাধারণ সম্পাদক এম.এ বাছিত, উত্তম কুমার পাল হিমেল, মো. সরওয়ার শিকদার, কিবরিয়া চৌধুরী, সলিল বরণ দাশ, আলমগীর মিয়া এম.এ মুহিত, সাবেক যুগ্ম সম্পাদক শাহ সুলতান আহমেদ ও মতিউর রহমান মুন্না, সাংবাদিক আবু তালেব, এম.মুজিবুর রহমান, আকিকুর রহমান সেলিম, সেলিম তালুকদার, হাবিবুর রহমান চৌধুরী শামীম, মহিবুর রহমান, আলী হাছান লিটন, এটিএম জাকিরুল ইসলাম, মহিবুর রহমান চৌধুরী তছনু, মুজাহিদ আলম চৌধুরী, শওকত আলী, ছনি চৌধুরী, বুলবুল আহমেদ, নাবিদ মিয়া, এস.এম আমির হামজা প্রমুখ।

প্রতিবাদ সভায় নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুরাদকে হুমকির ব্যাপারে নবীগঞ্জের কর্মরত সাংবাদিকরা উদ্বেগ ও চরম ক্ষোভ প্রকাশ করেন এবং প্রশাসনের জোড়ালো হস্তক্ষেপ কামনা করেন। সভায় নবীগঞ্জের সকল সাংবাদিক নেতৃবৃন্দ ঐক্যমত প্রকাশ করে বলেন, আগামীতে সংবাদ সংক্রান্ত কোন বিষয়ে কোন সাংবাদিককে হয়রানি করা হলে সম্মিলিতভাবে মোকাবেলা করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ অক্টোবর ২০১৯/এএইচ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.