Sylhet View 24 PRINT

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ১৬:৩৩:৪৫

নবীগঞ্জ সংবাদদাতা :: নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ক্ষায়স্থগ্রাম গ্রামে জায়গাকে কেন্দ্র করে সৌদি প্রবাসী হামলায় মা-মেয়েসহ ৩ জন আহত হয়েছে।

জানা যায়, বুধবার সকালে উপজেলার দেবপাড়া ইউপির ক্ষায়স্থগ্রাম গ্রামের নূর মিয়ার সাথে একই গ্রামের সৌদি প্রবাসী আব্দুস শহিদের সাথে বিরোধপূর্ন ২৪ শতক ভূমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে কয়েকটি মামলা আদালতে হলে বিজ্ঞ আদালতের জায়গার বিষয়ে নিষেধাজ্ঞা থাকলেও সৌদি প্রবাসী নিষেধাজ্ঞা অমান্য করে ঘর তুলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে বুধবার সকালে সৌদি প্রবাসী আপ্তাব উদ্দিন গং নূর মিয়ার বাড়িতে অর্তকিত হামলা চালায় বাড়ি ঘর ভাংচুর করে মোবাইল, স্বর্ন লংঙ্কার নিয়ে যায়। এসময় তাদের হামলায় নূর মিয়ার স্ত্রী-মেয়েসহ ৩জন আহত হয়েছে।

আহতরা হলেন নূর মিয়ার স্ত্রী ঝরনা বেগম (৫০) ও তাদের দুই মেয়ে তাসমিনা বেগম (১৮) ও ফাহিমা বেগম (১৪)। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যপারে নূর মিয়া জানান, ইতিপূর্বে আমি ও বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটেছে। যার প্রক্ষিতে গত ২৮ মার্চ তাদের  বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

এ ব্যাপারে আব্দুস শহিদের সাথে ফোনে যোগাযোগ করা হল তাকে ফোনে পাওয়া যায়নি।

এব্যপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


সিলেটভিউ২৪ডটকম/০৯ এপ্রিল ২০২০/এসবিডি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.