Sylhet View 24 PRINT

চুনারুঘাটে ঈদ উপহার সামগ্রী বিতরণে ব্যারিস্টার সুমন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-৩০ ২৩:২০:২১


চুনারুঘাট প্রতিনিধি :: ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, জনপ্রতিনিধিরাই শুধু নেতা নয়, মানুষের মনে যার স্থান আছে তিনিই তো নেতা। নিজেদের জন্মস্থানের কথা চিন্তা করে কর্মহীন শ্রমজীবি মানুষের জন্য যারা ঈদ উপহার খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছেন, যারা বলেছেন অত্র ইউনিয়ন থেকে মাদমুক্ত করবেন, যিনি সকল সমস্যা সমাধানের দিকে দৃষ্টি দিবেন। কিন্তু যারা বড় নেতা হয়ে মানুষের সমস্যাকে বাড়িয়ে দেন তারা মূলত পদের নেতা, কিন্তু মানুষের মনের নেতা নয়। 
বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে আহম্মদাবাদ সচেতন যুব সংঘের উদ্যোগে ১‘শত ২০টি কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ উপলক্ষে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে এক আলোচনা-সভা অনুষ্ঠিত হয়। সচেতন যুব সংঘের আরিফ আহমেদ ভূইয়া রুমন ও মো. টিপু সুলতানের যৌত সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মো. আলা উদ্দিন।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ও তরুণ সমাজকর্মী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বাবুল, ব্যাংকার রায়হান আহমেদ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল হান্নান, সাবেক সেনা সদস্য মহিবুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা আরব আলী, সমাজ সেবক ইরফান আলী, পৌর ছাত্রলীগ নেতা সম্রাট আহমেদ, সচেতন যুব সংঘের জীবন কর্মকার, মামুনুর রশিদ মামুন, আব্দুল কাইয়্যুম, পলাশ সিং, রিপন আমীন, বেলাল আহমেদ, মো. শাহীন আলম, মনিরুজ্জামান লিটন, মো. রুবেল তালুকদার, আসাদুজ্জামান রাসেল, মোস্তাক আহমেদ অপি, মেহদী হাসান মাহিন, মো. মাফিক, ইমন মিয়া ও ফারুক আহমেদ প্রমূখ।

পরে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান ও মাদক থেকে দূরে থাকার জন্য উপস্থিত শতাধিক যুবকদের শপথ বাক্য পাঠ করান ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুলাই ২০২০/এএজে/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.