Sylhet View 24 PRINT

৪০ লাখ টাকা ঋণ নিয়ে গাড়ি কিনলেন ব্যারিস্টার সুমন, বললেন ‘ঋণ করে ঘি খাওয়া’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৯ ২০:৪৭:৫৪

সিলেটভিউ ডেস্ক :: জীবন তো একটাই, বার বার আসবে না। করোনায় অনেক কোটিপতি চলে গেছেন সঙ্গে কিছুই নিতে পারেনি। আমিও পারব না। তাই ব্যাংক থেকে ঋণ নিয়ে কোটি টাকার গাড়ি কিনে নিলাম। কথাগুলো বলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

লগডাউনে নিজের এলাকায় হবিগঞ্জের চুনারুঘাটে ল্যান্ড ক্রুজার ব্র্যান্ডের নতুন গাড়ি নিয়ে এসেছেন ব্যারিস্টার সুমন। ব্যারিস্টার সুমন বলেন, দুই সপ্তাহ হলো নতুন গাড়ি কিনেছি। অনেকটা ‘ঋণ করে ঘি খাওয়ার মতো।’ এরই মধ্যে দেশে গাড়ি পোড়ানো, ভাঙচুর আর হরতাল শুরু হয়েছে। এখন যদি গাড়ি ভাঙচুরের কবলে পড়ে বা আগুনে পুড়ে তাহলে আমার পথে বসা ছাড়া কোনো উপায় থাকবে না। এ সময় ব্যারিস্টার সুমন হরতাল ও গাড়ি পোড়ানোর রাজনীতি থেকে বেরিয়ে সবাইকে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান।  

গাড়ি কেনার বিষয়ে তিনি বলেন, ফুটবল খেলার জন্য ও বিভিন্ন প্রোগ্রামে প্রতি সপ্তাহে দেশের কোনো না কোনো জেলায় যেতে হচ্ছে। পুরোনো গাড়িতে লং জার্নি করি, এটা আমার পরিবারের কেউ চাচ্ছিল না। গাড়ি কেনাটা ‘ঋণ করে ঘি খাওয়ার মতো’ হয়েছে। একটা ব্যাংক থেকে ৪০ লাখ টাকা লোন নিয়েছি। মাসে ৮০ হাজার টাকা করে পরিশোধ করতে হবে।

এক প্রশ্নের জবাবে ব্যারিস্টার সুমন বলেন, বাড়ির কনসেপ্টে আমি বিশ্বাস করি না। পাবলিক ডিলিংসের কারণে প্রায় সব সময় আমাকে বাইরে থাকতে হয়। সেজন্য আমি চিন্তা করলাম, বাড়ি যেহেতু নেই, অন্তত গাড়িটা ভালো হোক। তাহলে জান কিছুটা শান্তি পাবে।



সিলেটভিউ২৪ডটকম/ কালের কণ্ঠ / জিএসি-১৬

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.