Sylhet View 24 PRINT

আজমিরীগঞ্জে দুরপাল্লার বাসে যাত্রীভর্তি, অর্থদণ্ড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-১৮ ১১:২৪:২১

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জে সরকারি আদেশ অমান্য করে ঢাকা, চট্টগ্রামসহ দুরপাল্লার বাস চলাচল, স্বাস্থ্যবিধি অমান্য এবং যাত্রীদের কাছ থেকে দ্বিগুন ভাড়া আদায়ের অভিযোগে লাকি পরিবহনকে নগদ ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

সোমবার (১৭ মে) রাতে উপজেলা সংলগ্ন অস্থায়ী বাসষ্ট্যান্ডে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) উত্তম কুমার দাশের ভ্রাম্যমাণ আদালত। এ সময় যাত্রীদের কাছ থেকে নেয়া অতিরিক্ত ভাড়া তাৎক্ষণিক যাত্রীদের মধ্যে ফেরত দেয়া হয়।

জানা যায়, কোভিড-১৯ দ্বিতীয় পর্যায়ে সংক্রামন বেড়ে যাওয়ায় সরকারি নির্দেশনা মোতাবেক সারাদেশে দুর পাল্লার সকল বাস সার্ভিস বন্ধ থাকলেও আজমিরীগঞ্জ থেকে লাকি পরিবহন নামে একটি বাস সার্ভিসসহ বিভিন্ন প্রাইভেট গাড়ী স্বাস্থ্যবিধি অমান্য ও দ্বিগুণ ভাড়ায় যাত্রীদের ঢাকা, চট্রগ্রামসহ দেশের বিভিন্ন স্হানে আনা নেয়া চালিয়ে যায়।
 
এরই পরিপ্রেক্ষিতে সোমবার রাত ৮ টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) উত্তম কুমার দাশ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে লাকি পরিবহনকে নগদ ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

অভিযান পরিচালনাকালে আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন ঘোষের নেতৃত্বে পুলিশের একটি দল সার্বিক সহযোগীতা প্রদান করেন।

এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) উত্তম কুমার দাশ বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

সিলেট ভিউ ২৪ ডটকম/কাজল/পিটি-১৩

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.