Sylhet View 24 PRINT

মালয়েশিয়ায় ‘এ টক অন প্লাগারিজম’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২৭ ১৫:৪৪:৪১

ইদ্রিছ আলী, মালয়েশিয়া থেকে :: মালয়েশিয়ার কুয়ালামাপুরে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটিতে ইকোনোমিক্স ডিপার্টমেন্টের রিসার্চ এন্ড ইনোভেশন ইউনিট কর্তৃক প্লাগারিজম বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ডিপার্টমেন্ট এর প্রেজেন্টেশন রুম বি এ অনুষ্ঠিত প্রোগ্রামে ইউনিভার্সিটির পি এইস ডি এবং মাস্টার্স পর্যায়ের একাডেমিশিয়ানরা উপস্থিত ছিলেন।

প্রফেসর ড. হাসান উদ্দিন বিনতে আব্দুল আজিজ এর তত্ত্বাবধানে এবং রিসার্চ এন্ড ইনোভেশন ইউনিট এর সিনিয়র কর্মকর্তা নুর হিদায়াত বিনতে আব্দুল আজিজের পরিচালনায়  প্রোগ্রামে উপস্থিত ছিলেন- বিজনেস ডিপার্টমেন্ট এর রিসার্চার গন বাংলাদেশ সরকারের আই. সি. টি ফেলো তারেকুল ইসলাম মারুফ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সদস্য ও সিলেটভিউ২৪ডটকমের ফটো সাংবাদিক ইদ্রিছ আলী, বিজনেস ডিপার্টমেন্ট ফেলো এর ওমর বিন্তে আব্দুল্লাহ, ফিন্যান্স ডিপার্টমেন্ট এর ফেলো নাজিম উদ্দিন, মুজিব আহমেদ, শাকিরাহ হামিম, মুহিব উল্লাহ, ইজ্জোতি, আব্দুর রাহমান, ইউসুফ ইসমাইল,  আলী, আদম, আয়েশা, রসি প্রমুখ।

সেমিনারে প্লাগারিজম এর বিভিন্ন বিষয় এবং আইনানুগ প্রয়োগ ও গবেষনায় কিভাবে প্লাগারিজম পরিহার করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/২৭ জুলাই ২০১৯/আইএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.