Sylhet View 24 PRINT

দুবাইতে সাংবাদিক সমিতির আহবায়ক কমিটি গঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-৩০ ১৪:২৬:১৩

আরব আমিরাত প্রতিনিধি :: সংযুক্ত আরব আমিরাতের শারজাহের একটি পাঁচতারকা হোটেলে কমিউনিটি নেতা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদের উদ্যোগে আমিরাতে বসবাসরত বাংলাদেশী সংবাদকর্মীদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় দেশকে তুলে ধরতে সাংবাদিকদের অবদান বিষয়ে বক্তব্য রাখেন- কমিউনিটি নেতা আইয়ূব আলী বাবুল, শরাফত আলী, আবুল বাশার ও মোস্তাফা মাহমুদ।

শুক্রবার সভায় আমিরাতে বসবাসরত সকল বাংলাদেশী সাংবাদিক ও উপস্থিত সবার সম্মতিক্রমে প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর অতীতের সকল কমিটি বিলুপ্ত করে মোহাম্মদ নুরুল আবছার তৈয়বী কে আহবায়ক, মাহাবুব হাসান হৃদয় কে সদস্য সচিব করে আব্দুল মান্নান, লুৎফুর রহমান, মামুনুর রশীদ, ইশতিয়াক আসিফ এবং তিশা সেন কে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট্য ১ মাস মেয়াদে এক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- প্রসাসের প্রতিষ্ঠাতা সভাপতি মুহা্ম্মদ নূরুল আবছার তৈয়বী।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলা ভিশনের ইঞ্জিনিয়ার ফারুক মাহমুদ চৌধুরী, মাই টিভির সিরাজুল হক, এনটিভির শিবলী আল সাদিক, একুশে টিভির সাইফুল ইসলাম তালুকদার, আর টিভির মাহাবুব হাসান হৃদয়, বাংলা টিভির এম আবদুল মান্নান, একাত্তর টিভির লুৎফুর রহমান, বাংলা এক্সপ্রেস'র মামুনুর রশিদ, বাংলা ভিশনের সনজিত শীল, এনটিভির ক্যামেরা পার্সন মহিউল করিম আশিক, মোহাম্মদ সামছুল ইসলাম, একাত্তর টিভির ক্যামেরাপার্সন জাবেদ আহমদ, আমিনুল হক, আরটিভির ক্যামেরাপার্সন খালেদ হোসেন রনি, সি-প্লাস টিভির ইশতিয়াক আসিফ, কেটিভির মোহাম্মদ নুরুল্লাহ খান, ৫২ বাংলা টিভির তিশা সেন. সিএনএন এর ওসমান চৌধুরী সহ আরো অনেকে। এ সময় আরব আমিরাতে বসবাসরত সকল সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই আহবায়ক কমিটির মেয়াদ ৩১ জুলাই ২০১৮ পর্যন্ত দেয়া হয়েছে । আহবায়ক কমিটি আগামি ১৫ জুলাইয়ের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র এর খসড়া এবং পেশাদার সাংবাদিকদের নিয়ে ভোটার তালিকা প্রকাশ করবেন এবং আগামি ৩১ জুলাই প্রবাসী সাংবাদিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয়।।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুন ২০১৮/এএইচ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.