Sylhet View 24 PRINT

আমিরাতে শারজাহ বঙ্গবন্ধু পরিষদের শোক দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৯ ১৬:০৭:০১

লুৎফুর রহমান, দুবাই :: জাতির জনক বঙ্গবন্ধু ছিলেন বলে বাংলাদেশ স্বাধীনতার স্বাদ পেয়েছে। পৃথিবীর মানচিত্রে অংকিত হয়েছে একটি লাল সবুজের বাংলাদেশ। পৃথিবী যতোদিন থাকবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম কৃতজ্ঞভরে স্মরণ করবে স্বাধীনতা ভোগকারি সকল মানুষ। শারজাহ বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসব বলেছেন বক্তারা।

বৃহস্পতিবার শারজাহের একটি হোটেলে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদ। সাধারণ সম্পাদক খুরশেদ মুবারকের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন শারজাহ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হাফেজ আব্দুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আব্দুল কোদ্দুস মোল্লা, আবু তাহের মোহাম্মদ হারুন, দুবাই বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা প্রকৌশলী আবু নাছের, ইউএই আওয়ামীলীগের উপদেষ্টা প্রকৌশলী আবু হেনা, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী মোহাম্মদ আলী, দুবাই আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার আহমদ, দুবাই মহিলা বঙ্গবন্ধু পরিষদের সভানেত্রী কাউসার নাজ, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মীর আহমদ, সাধারন সম্পাদক আনসারুল হক আনসার, শারজাহ আওয়মীলীগের সাধারন সম্পাদক নাছির উদ্দিন কাউসার, শারজাহ আওয়ামী যুবলীগের সভাপতি নাছির উদ্দিন, শারজাহ স্বেচ্ছা সেবকলীগের সভপতি ছৈয়দ নূর, সংগঠনের সহ সভপতি আবুকালাম আজাদ, বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক শওকত এনাম।

আরো বক্তব্য রাখেন অত্র সংগঠনের যুগ্ম সম্পাদক তৌহিদুল আলম জিলানি, যুগ্ম সম্পাদক আবুল মনসুর, গ্রন্হগার সম্পাদক মামুন, আন্তর্জাতিক সম্পাদক জামসেদ সরকার, সিনিয়র সদস্য নজরুল, আব্দুল খালেক, মিলন, মাহফুজ আলম প্রমুখ।

আরো উপস্হিত ছিলেন নুরুল আবছার, শহীদুল বাবর, নুরুল আমিন, আরমান, মোহাম্মদ হাবীব, নাজমুল ইকবাল প্রমুখ।

বক্তারা আরো বলেন বঙ্গবন্ধুর বাকী খুনিদের দেশে ফেরত এনে ফাসির রায় কার্যকর করতে হবে। এতে ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যদের আত্বা শান্তি পাবে।

পরে বঙ্গবন্ধু সহ স্বপরিবারে যারা নিহত হয়েছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৯ আগস্ট ২০১৮/লুর/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.