Sylhet View 24 PRINT

দুবাইয়ে বড়লেখার পৌর প্যানেল মেয়র তাজ উদ্দিন সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০১ ১৮:১২:৪০

লুৎফুর রহমান, দুবাই :: মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন বলেছেন, বড়লেখা যেমন নামে বড় তেমন বড়লেখাবাসীর মন মানসিকতা ও অনেক বড় মাপের। বাংলাদেশের মধ্যে অন্যতম সুন্দর উপজেলা হচ্ছে বড়লেখা।

শুক্রবার দুবাইয়ে প্রবাসী যুবসমাজ বড়লেখা উপজেলা সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে বড়লেখা পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়র মোহাম্মদ তাজ উদ্দিন এক সম্বর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রবাসীদের পাঠানো টাকায় দেশের অর্থনীতির চাকা সচল থাকে। দেশের উন্নয়নে প্রবাসীদের অবদান অনন্য। তিনি বলেন, প্রবাসে এসে যে সম্মান তিনি পেয়েছেন যেকোন প্রবাসী পরিবারের যেকোন সমস্যায় উনাকে খবর দিলে উনি যথাসাধ্য চেষ্টা করবেন সাহায্য করার। তিনি বলেন, বাংলাদেশের অন্যতম পর্যটন স্থান  মাধবকুণ্ড প্রাকৃতিক লীলাভুমির এক অনন্য নজির। বাংলাদেশের অন্য কোন জায়গায় এতো সুন্দর স্থান নেই যা বড়লেখা উপজেলায় আছে। মধ্যপ্রাচ্যের সবচেয়ে প্রিয় সুগন্ধি আতর ও বড়লেখার সম্পদ। এই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে প্রবাসীদেরকে আরো আগ্রহী হবার আহ্বান জানান তিনি।

শুক্রবার দুবাইয়ে প্রবাসী যুবসমাজ বড়লেখা উপজেলা সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে বড়লেখা পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়র মোহাম্মদ তাজ উদ্দিন কে এক সম্বর্ধনা উনুষ্টানের আয়োজন করে।

সংগঠনের সভাপতি আতিকুর রহমান এর সভাপতিত্বে এবং মোহাম্মদ চুনু মিয়া এবং মোহাম্মদ কাওছার হোসেন এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সাহেদ আহমদ, আব্দুর রাজ্জাক, আতিকুর রহমান, ইমরান শাহ টকি, জিল্লুর রহমান, জিয়াউল হক সীপার, মুহিবুর রহমান, সাদেকুর রহমান, তাহেরুজ্জামান, বাবর আহমেদ, নাজমুল ইসলাম।


অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কামরান আহমদ। অতিথিকে ফুল দিয়ে বরণ করে সম্মাননা স্মারক তুলে দেন সংগঠনের সদস্য কামাল আহমেদ, সাইফুর রাহমান, তাহেরুজ্জামান ও নাজিম উদ্দীন। 

আরো বক্ত্যব্য রাখেন তাহেরুজ্জামান, শিপন আহমদ, কামাল আহমেদ, শাহিন আহমেদ, ইসমাইল বাবুল সহ আরো অনেকে।

সিলেটভিউ২৪ডটকম/০১ সেপ্টেম্বর ২০১৮/লুর/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.