আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দেশে বিদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানালেন আহমদ আলী মুকিব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ১১:০৪:৫২

সৌদি আরব সংবাদদাতা :: ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় সাজানো ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত শহীদ জিয়ার পরিবারকে ধ্বংস করার চক্রান্তের অংশ হিসেবে এই রায় দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।

২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ঘোষিত রায়কে প্রত্যাখ্যান করে তাৎক্ষনিক প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সৌদিআরব শাখা।

সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিবের সভাপতিত্বে ও বিএনপি নেতা শাহজাহানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তফন।

সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা ফারুক আল মাহমুদ,সহ সভাপতি, সাইদুর রহমান, আবদুল মান্নান, এরশাদ আহমেদ, এম আজাদ চয়ন, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার, নূরুল আমিন সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব বলেন ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার এই রায় রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত। এই রায় পূর্ব পরিকল্পিত। পছন্দ মতো রায় দিতে অনির্বাচিত ও অনৈতিক সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে বিচার বিভাগকে রাজনৈতিক ফায়দা হাসিলের জন্যে ব্যবহার করে যাচ্ছে নির্বাচনের সামনে রেখে জিয়া পরিবার ও বিএনপিকে বিতর্কিত ও ধ্বংস করতে মিথ্যা মামলা ও ফরমায়েশী রায় দেয়া হচ্ছে। জনগণ এসব ফরমায়েশী রায় মানে না।’

মুকিব আরো বলেন- তারেক রহমান কোনো অন্যায় করেন নাই। এই দেশে, এই দেশের গণতন্ত্রের জন্য, স্বাধীনভাবে দেশ পরিচালনা করার জন্য, আইনের শাসনের জন্য, বিচার বিভাগের স্বাধীনতার জন্য তারেক রহমান আজীবন সংগ্রাম করে যাচ্ছেন, আরো করে যাবেন।

মুকিব বলেন, আওয়ামীলীগের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের জনগণ খালেদা জিয়াকে মুক্ত করে জনগনের মধ্যে ফিরিয়ে আনব, দেশে গনতন্ত্র ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবে এবং তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে ফিরে যাবেন।

দেশে বিদেশে সকলকে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান মুকিব।

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   গ্রীষ্মের শুরুতে ওমান শ্রম মন্ত্রণালয়ের নির্দেশনা জারি
  •   ওমানে নতুন নিয়মে বাড়ছে লকডাউন
  •   আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক মুকিবের শোক
  •   সিঙ্গাপুরে আলোচিত বই বিক্রির তালিকায় প্রবাসী শরীফের ‘স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড’
  •   ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
  •   ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে বিএনপি কাতার শাখা উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত
  •   আওয়ামীলীগ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে: মির্জা ফখরুল
  •   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির সভা
  •   আমিরাতে বাংলাদেশি নারী উদ্যোক্তা আঁখির স্বপ্নপূরণের পথে...