Sylhet View 24 PRINT

আমিরাতে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে নাগরিক সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-০৩ ১৮:৫৮:১৭

‘প্রবাসীরাই দেশের সোনার ছেলে তাই বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধ করার পাশাপাশি উন্নত সেবা প্রদানে বর্তমান সরকারকে এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার প্রবাসীবান্ধব সরকার তাই প্রবাসীদের লাশ দ্রুত বাংলাদেশে প্রেরণ করার পাশাপাশি বাংলাদেশের রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বড়ো ফ্লাইট দ্রুত আমিরাতে পাঠাতে হবে। আমিরাতের ভিসা সমস্যা যত দূত সম্ভব সমাধান করতে হবে।’

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী আওয়ামী পরিবার দুবাই ও উত্তর আমিরাত আয়োজিত পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের নাগরিক সংবর্ধনায় এসব বলেন বক্তারা।

শনিবার আরব আমিরাতের শারজাহে একটি পাঁচ তারকা হোটেলে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়। নাগরিক সংবর্ধনা আয়োজক কমিটির আহবায়ক মোহাম্মদ আব্দুল আলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব সেলিম উদ্দিন চৌধুরী ও হাজী শফিকুল ইসলামের যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ড. এ কে আব্দুল মোমেন।

বিশেষ অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, বাংলাদেশ কন্সুল্যেট দুবাই ও উত্তর আমিরাতের কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, প্রকৌশলী আবু জাফর চৌধুরী, অধ্যাপক আব্দুস সবুর, প্রকৌশলী মনোয়ার হোসেন, জিল্লুর রহমান।

বক্তব্য রাখেন আমির হোসেন, আহমদ আলী জাহাঙ্গীর, নূরন্নবী রওশন, শাহজাহান মিয়াজি ও মহিউদ্দিন মহি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রকৌশলী এস এ মোর্শেদ, প্রকৌশলী মহিউদ্দিন ইকবাল, আবুল কাশেম, এরশাদুল আলম হিরু, জাহাঙ্গীর আলম, কাছাউদ্দিন কাছা, রহমত আলী শোয়েব, মইনুল হোসেন মহিন সহ আরো অনেকে।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয় মন্ত্রীকে। সংবর্ধনার জবাবে মন্ত্রী বলেন, আমি দেশে ফেরে আপনাদের এই ভালবাসার প্রতিদান দেব। বিমানবন্দরে আর হয়রানির শিকার হবেন না সেটা বাস্তব রূপে প্রমাণ করব। আপনাদের সকল দাবি বাস্তবায়ন না হলেও গুরুত্বপূর্ণ দাবিগুলো খুব দ্রুত সমাধানের জন্য উদ্যোগ নিব।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.