Sylhet View 24 PRINT

ওমানে করোনায় সমাজ সেবক এস এম আকবর হোসেনের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-১৯ ০৯:৫৯:৫৩

রেজওয়ান আহমদ সুজন,ওমান প্রতিনিধি  :: মধ্যপাচ্য দেশ ওমানে প্রবাসীদের পরিচিত মুখ,ওমান কমিউনিটি ব্যক্তিত্ব, চট্টগ্রাম সমিতি ওমানের উপদেষ্টা, ওমান বিএনপি সাবেক সভাপতি সমাজসেবক এস এম আকবর হোসেন (৬২) মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৮ জুন বৃহস্পতিবার ওমানের রাজধানী মাস্কাটের আল-রুই অঞ্চলের এ্যাপোলো হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা যায়, নিহত ব্যক্তি বাড়ি চট্রগ্রামের ফটিকছড়ি উপজেলোর মাইজভাণ্ডার দরবার শরীফ। তিনি দীর্ঘ দিন যাবত ওমানের আল - হামরিয়া অঞ্চলে বসবাস করে আসছিলেন। গত কয়েকদিন পৃর্বে হঠাং শারিরীক ভাবে অসুস্থ হয়ে নিকটস্থ রুই এ্যাপোলো হাসপাতালে ভর্তি হলে পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় তিনি করোনা আক্রান্ত এবং বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

নিহত কমিউনিটি ব্যক্তিত্ব এস এম আকবর হোসেনের মৃত্যুতে ওমানে বসবাসরত কমিউনিটি নেতা ও প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে শোক প্রকাশ করছেন অনেকে।

বর্ষীয়ান রাজনীতিবিদ ও কমিউনিটি নেতার মৃত্যুতে ওমান বিএনপি গভীর শোক প্রকাশ করে এবং নিহতের আত্মার মাগফিরাত কামনা করে দলীয়ভাবে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হবে জানিয়েছে।

এদিকে,পৃথক পৃথক শোক জানিয়েছেন ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সভাপতি মোঃ সিরাজুল হক, সাধারণ সম্পাদক এম এন আমিন।চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি (সিআইপি) মোহাম্মদ ইয়াছিন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস বিশ্বাস ও ওমানে অবস্থিত  বাংলাদেশ দূতাবাসের আইন সহকারী মোঃ মাসুদ করিম প্রমূখ।

তাঁরা মরহুম এস এম আকবর হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং নিহতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০২০/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.