Sylhet View 24 PRINT

কাতারে রাষ্ট্রীয় সম্মাননা পদক পেলেন রাষ্ট্রদূত আসুদ আহমদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-২০ ০০:৩২:১৬

শুয়াইব আহমদ, কাতার :: কাতারে নিযুক্ত বাংলাদেশ সরকারের বিদায়ী রাষ্ট্রদূত আসুদ আহমদকে দেশটির রাষ্ট্রীয় সম্মাননা পদক ‘আল ওয়াজবা’ প্রদান করা হয়েছে।

বুধবার আসুদ আহমদ কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানির সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হলে এসময় সম্মাননা স্বরূপ দেশটির আমির তাঁর হাতে ‘আল ওয়াজবা’ পদক তুলে দেন।

দীর্ঘ পাঁচ বছর বাংলাদেশ দূতাবাস কাতারে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন শেষে আগামী সপ্তাহে বাংলাদেশের উদ্দেশ্য রওয়ানা করবেন বিদায়ী রাষ্ট্রদূত আসুদ আহমদ। বাংলাদেশে প্রয়োজনীয় কাজ শেষে গ্রিসের রাষ্ট্রদূত হিসেবে যোগদান করার কথা রয়েছে তাঁর।

বিদায়ী রাষ্ট্রদূত আসুদ আহমদ বলেন, বিদায়বেলা কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানির কাছ থেকে সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা পদক পেয়ে আমি আনন্দিত। দেশটির আমিরের প্রতি আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমাকে এই সম্মাননা পদক প্রদানের জন্য।

এদিকে বিদায়ী রাষ্ট্রদূত আসুদ আহমদ কাতার সরকারের ‘আল ওয়াজবা’ পদক অর্জনে দেশটিতে বসবাসরত বাংলাদেশি প্রবাসীরা তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানাচ্ছেন। অভিনন্দন জানিয়েছেন কমিউনিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং গণমাধ্যম কর্মীরা। তারা একে একে সৌজন্যে সাক্ষাৎতে মিলিত হচ্ছেন বিদায়ী রাষ্ট্রদূত আসুদ আহমদের সাথে। তুলে দিচ্ছেন নিজেদের পক্ষ থেকে বিদায়ী সম্মাননা স্মারক।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.