Sylhet View 24 PRINT

ওমানে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২১ ১৭:২৮:৫৫

ওমান প্রতিনিধি :: ওমানের ব্যবসায়ী, এনআরবিসিআইপি অ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক ও চট্টগ্রাম সমিতির সহ-সভাপতি সিআইপি ইঞ্জিনিয়ার আশরাফুর রহমানের সহযোগিতায় বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে নির্মিতি অস্থায়ী শহীদ মিনারে ফুল দিয়ে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

রবিবার ভোরে রাষ্ট্রদূত মিজানুর রহমানের উপস্থিতিতে দূতাবাসের কর্মকর্তাসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ব্যক্তিবর্গ নিয়ে দূতাবাস প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন, ভাষা শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন ও অস্থায়ী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময়, একে একে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান, চট্টগ্রাম সমিতি ওমান, বাংলাদেশ আওয়ামী লীগ ওমান, আওয়ামী যুবলীগ ওমান, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমান ও বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমান অস্থায়ী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

অতীতের যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি ভাবগাম্ভীর্যের মাধ্যমে বাংলাদেশ দূতাবাস মাস্কাটে অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমানের সভাপতি প্রকৌশলী আলী আশরাফ।

এসময় তিনি সদ্য ক্রেডেনশিয়াল সম্পন্ন করা রাষ্ট্রদূত মিজানুর রহমানের আন্তরিক প্রচেষ্টায় এতো সুন্দর একটি অনুষ্ঠানের মাধ্যমে শহীদদের শ্রদ্ধা জানানো সম্ভব হয়েছে বলেও মন্তব্য করেন।


সিলেটভিউ২৪ডটকম/আরএএস/এসডি-৩১

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.