Sylhet View 24 PRINT

সৌদিআরবে বিএনপির ভার্চুয়াল সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৬ ১০:৫৮:৩৬

সিলেট ভিউ ডেস্ক : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের তত্ত্বাবধানে সৌদিআরব পূর্বাঞ্চল রিয়াদ বিএনপির কর্মী সভায় কাউন্সিলারদের সর্বসম্মতিক্রমে কন্ঠ ভোটে প্রফেসার আকম রফিকুল ইসলাম সভাপতি ও এডভোকেট সিদ্দিকুর রহমান তালুকদার সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়েছেন। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে  দীর্ঘদিন পর সৌদিআরব পূর্বাঞ্চল রিয়াদ  বিএনপির নেতৃত্ব নির্বাচিত করা হয়েছে।  শুক্রবার (৫ মার্চ) ভার্চুয়াল সভাটি অনুষ্ঠিত হয়।

সৌদিআরব পূর্বাঞ্চল রিয়াদ শাখা বিএনপির সভাপতি প্রফেসর আকম রফিকুল ইসলামের সভাপতিত্বে ও এডভোকেট সিদ্দিকুর রহমান তালুকদারের   উপস্থাপনায় অনুষ্ঠিত কর্মী সভায়  প্রধান অতিথি ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব। কর্মী সভায়  কাউন্সিলারদের সর্বসম্মতিক্রমে  আগামী দুই বছরের জন্য প্রফেসর আকম রফিকুল ইসলাম কে সভাপতি ও এডভোকেট সিদ্দিকুর রহমান ইমরান তালুকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কর্মী সভায় জিয়াউর রহমানসহ বাংলাদেশের ভাষা শহীদদের ও স্বাধীনতা যুদ্ধে এবং গনতন্ত্র পুর্নরুদ্বারের যারা নিহত হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে সবাই দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আহমদ আলী মুকিব বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে ও বিএনপির প্রবাসী শাখাগুলো  আরও সুসংগঠিত ও শক্তিশালী করে তুলতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় বক্তব্য রাখেন সৌদিআরব পঃ সাধারন সম্পাদক মনিরুজ্জামান তফন  সহসভাপতি কেফায়েত উল্লাহ কিসমত সহসভাপতি আব্দুল মান্নান পূর্বাঞ্চল বিএনপি নেতা জসিম উদ্দিন শামীম, সাব্বির আহমদ, শোয়েব বিন সোহেল, তাজুল গাজী,শেখ আব্দুল মান্নান,জাহাঙ্গীর আলম, রফিক মোল্লা, কামাল হাসান,ফারুক মোল্লা,মামুন সিকদার,জামাল নুর হাওলাদার, কাজি আবুল হোসেন, নুরুল হক, মামুনুর চৌধুরী, দুলাল সিদ্দিক,মোফাজ্জল হোসেন স্বপন,এম এ রেজাউল করিম,হাসান সুমন, লিটন,মনির ফকির, ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৬

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.