Sylhet View 24 PRINT

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৯ ০১:০৪:০৬

রেজওয়ান আহমদ সুজন, ওমান :: মধ্যপাচ্য দেশ ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী প্রবাসী নিহত হয়েছেন। নিহতরা সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা।

জানা যায়, রবিবার ( ১৮ই এপ্রিল) দেশটির সালালাহ থেকে মাস্কাটগামী সড়কের অাল তামরিত এলাকায় স্থানীয় সময় অনুমানিক সকাল ১০:০০টায় নিহতরা প্রাইভেটকার নিয়ে সালালাহ হতে মাস্কাটের উদ্দেশ্যে রওয়ানা দিলে তামরিদ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন চট্রগ্রাম জেলার, রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের জাহেদ (৪২),সরফভাটা ইউনিয়নের আসকার আলী রোড এলাকার সালাউদ্দিন (৪০) ও বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামের আবছার (৪৫)।  

জানা যায়,নিহতরা সবাই মাস্কাট মডার্ন রোজ ট্রেডিং এন্টারপ্রাইজ এলএলসি নামক একটি কোম্পানির পর্দার সেকশনে চাকরি করতেন। যার সত্ত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম নামের একজন বাংলাদেশি।

নিহতরা রাজধানী থেকে ১ হাজার কি.মি দূরে সালালাহ নামক অপর এক সিটিতে পর্দার কাজ করতে এক সপ্তাহ পূর্বে গিয়েছিল। কাজ শেষ করে মাস্কাট ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের মধ্যে গাড়ির চালক জাহেদ (৪২) ব্যবসায়ী  রেজাউল করিমের অাপন ভাগিনা।


সর্বশেষ তথ্য অনুযায়ী, নিহত তিন জনের মরদেহ পুলিশ উদ্ধার করে সালালাহ একটি হাসপাতালের মর্গে রেখেছেন। সোমবার মাস্কাটে নিয়ে আসার কথা রয়েছে।

এদিকে, এমন মর্মান্তিক ঘটনায় ওমানে বাংলাদেশ কমিউনিটির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। ওমানস্থ বাংলাদেশ দূতাবাস সংশ্লিষ্ট একজন কর্মকর্তা জানান  লাশ দেশে পাঠানোর জন্য সকল প্রকার সহযোগিতা দুতাবাস থেকে করা হবে।


সিলেটভিউ২৪ডটকম / ১৯ এপ্রিল, ২০২১ / রেজওয়ান / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.