আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মনোনয়ন ফরম সংগ্রহ করে দোয়া চাইলেন হুইপ শাহাব উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৯ ২১:১৭:১৬

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মনোয়ন ফরম সংগ্রহ করে হুইপ শাহাব উদ্দিন এমপি এক প্রতিক্রিয়ায় তাঁর নির্বাচনী এলাকা মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের সকল ভোটারের কাছে সালাম ও আদাব জানিয়ে দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

এদিকে হুইপ মো. শাহাব উদ্দিন এমপি মনোয়ন ফরম সংগ্রহ করায় তাঁকে স্বাগত জানিয়ে বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক স্বাগত মিছিল বের করা হয়।

মিছিলটি স্থানীয় শাহবাজপুর বাজার প্রদক্ষিণ শেষে পথ সভায় মিলিত হয়। সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালিক,সহ-সভাপতি রফিক উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক আমির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কালাচাঁদ চন্দ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম. জুবের আহমদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আলীম উদ্দিন, সদস্য আহমদ হাসান জুয়েল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, কৃষক লীগের সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম, স্বেচ্চাসেবক লীগের সভাপতি আবির আহমদ, সাধারণ সম্পাদক কামরুজ্জামান আরিফ, ছাত্রলীগের আহবায়ক মতিউর রহমান জাকের, যুগ্ম আহবায়ক জাহিদ আহমদ প্রমুখ।

সিলেটভিউ/৯ নভেম্বর ২০১৮/এজেএল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন