আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজার-১ আসনে শরীফুল হক সাজুর বিএনপির মনোনয়নপত্র জমা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৪ ০১:৩৩:০০

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাতার বিএনপির সদস্য সচিব ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শরীফুল হক সাজুর মনোনয়ন ফরম জমা দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে সাজুর পক্ষে তাঁর ছোটভাই মাশারুল হক ঢাকাস্থ বিএনপির কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন।

এরআগে দুপুরে মনোনয়ন ফরম কিনে তা পূরণ করা হয়। এসময় তাঁর সঙ্গে সুজারগর ইউপি চেয়ারম্যান নসিব আলী, বড়লেখা উপজেলা বিএনপি নেতা কাউন্সিলর আব্দুল হাফিজ ললন, উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আব্দুল কাদির পলাশ, সুজারগর ইউপির প্যানেল চেয়ারম্যান মকবুল হোসেন সেবুল, ইউপি সদস্য ছানু মিয়া, বিএনপি নেতা আব্দুল বাছেত, নাদের আহমদ ও আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

শরিফুল হক সাজু মুঠোফোনে মনোনয়ন ফরম জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি ছাত্রজীবন থেকেই রাজনীতি করে আসছি। দলকে সুসংগঠিত করতে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। এজন্য তৃণমূলের নেতাকর্মীদের সমর্থনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আশা করি, দল আমাকে আমাকে মূল্যায়ন করবে। আর দল যদি অন্য কাউকে মনোনয়ন দেয়, তবে তার পক্ষে কাজ করে যাবো।

শরিফুল হক সাজু বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের হাসিমপুর গ্রামের বাসিন্দা সমাজসেবক সামছুল হকের ছেলে। সাজু ১৯৯০ সালে ছাত্রদলের রাজনীতিতে যোগদান করেন। তিনি ১৯৯৭ সালে সিলেটের মদন মোহন কলেজ ছাত্রদলের কলেজে ছাত্রদলের সহসভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৯৮ সালে বড়লেখা উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এরপর পাড়ি জমান কাতারে। সেখানে ব্যবসার পাশাপাশি আবারও রাজনীতিতে সক্রিয় হন। ২০০২ সালে বিএনপি কাতার শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত হন।
পরবর্তীতে তিনি বিএনপি কাতার শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। ২০১০ সালে যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে কাতার বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বিভিন্ন সেবামূলক কাজে জড়িত রয়েছেন।
সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৮/এজেএল/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন