আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় কলেজ ছাত্র প্রান্ত হত্যা মামলার দুই আসামি রিমান্ডে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২০ ২২:৩৪:৪২

খুন হওয়া প্রান্ত দাস

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার এম মন্তাজিম আলী কলেজের ছাত্র প্রান্ত দাস (১৮) হত্যা মামলায় গ্রেপ্তার দুই আসামিকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে বড়লেখা আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হরিদাস কুমার তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। তারা হলেন-মামলার ৬ নম্বর আসামি চন্দন দাস ও ৮ নম্বর আসামি নিভা রানী দাস।

আদালত সূত্র জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য বড়লেখা আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হরিদাস কুমারের কাছে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এসময় রিমান্ড মঞ্জুর না হওয়া অন্য দুই আসামি নিরেশ দাস ও নিকেশ দাসকে কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, গত ৩১ অক্টোবর সকালে বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের নয়াগ্রামের পিসির (ফুফুর) বাড়ির একটি পরিত্যক্ত রান্নœাঘরের জানালার গ্রিলের সাথে মুখ বাঁধা ও দন্ডায়মান অবস্থায় প্রান্ত দাসের লাশ পাওয়া যায়। প্রান্ত উপজেলার সুজানগর ইউনিয়নের বাঘমারা গ্রামের সনত দাসের ছেলে। তিনি পিসির বাড়িতে থেকে এম মন্তাজিম আলী কলেজে লেখাপড়া করতেন। এই ঘটনায় লাশ উদ্ধারের দিনই একটি অপমৃত্যু মামলা করা হয়। পরবর্তীতে ময়নাতদন্ত প্রতিবেদনে প্রান্তকে হত্যার বিষয়টি উঠে আসলে প্রান্তের বড় ভাই শুভ দাস বাদী হয়ে পিসাতো ভাই সুমন দাসকে ১ নম্বর আসামি করে ৮ জনের নামোল্লেখ ও আরো ৬ জনকে অজ্ঞাতনামা রেখে বড়লেখা থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী ও বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক দুই আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘প্রান্ত হত্যাকান্ডের বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।’

সিলেটভিউ/২০ নভেম্বর ২০১৮/এজেএল/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন