আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় সোয়েব আহমদ চেয়ারম্যান কাপ ক্রিকেট লীগের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০১ ০১:৩৪:৪৮

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় বর্ণিল আয়োজনে সোয়েব আহমদ চেয়ারম্যান কাপ অ্যান্ড প্রাইজমানি ক্রিকেট লীগের উদ্বোধন ও খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে বড়লেখার সোনারগাঁও কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন কোয়াব বড়লেখা উপজেলা শাখার সভাপতি ছালেহ্ আহমদ জুয়েল।

সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক এবি সিদ্দিকী দুলাল ও প্রচার সম্পাদক ইকবাল আহমদ ও নোমান আহমদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

বিশেষ অতিথি ছিলেন বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও টুর্নামেন্টের পৃষ্টপোষক সোয়েব আহমদ, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এপিপি গোপাল দত্ত।

এ সময় কাঁঠালতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান চুন্নু, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সয়ফুল ইসলাম, প্রভাষক হাসান আহমদ, সাবেক ইউপি সদস্য ইকবাল আহমদ, টুর্নামেন্টের পুরস্কার দাতা কাতার প্রবাসী কবির উদ্দিন ও ওসমান গনি, ব্যবসায়ী ওয়াসিম আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান, পৌর যুবলীগ সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নোমান আহমদ, কোয়াবের জ্যেষ্ঠ সহসভাপতি জালাল আহমদ, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মুর্শেদুজ্জামান সাদেক, কোয়াবের সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, দপ্তর সম্পাদক রাসেল সাইফ, সদস্য ফরহাদ হোসেন, উপজেলা ক্রিকেট টিমের অধিনায়ক মোহন চৌধুরী, জেলা ছাত্রলীগ সহসভাপতি সুমন আহমদ ও বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে কোয়াবের তালিকাভূক্ত ৩১জন খেলোয়াড়ের নিলাম অনুষ্ঠিত হয়। এদের মধ্য থেকে দুজন করে ১৩টি দল খেলোয়াড় সংগ্রহ করে। সিলেট বিভাগের কোনো উপজেলা পর্যায়ে এই প্রথম খেলোয়াড় নিলামের কার্যক্রম পরিচালনা করা হয়েছে। আগামী ২ ডিসেম্বর থেকে বড়লেখা সরকারি কলেজ মাঠে ক্রিকেট লীগ শুরু হবে।

সিলেটভিউ২৪ডটকম/০১ ডিসেম্বর ২০১৮/এজেএল/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন