আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

পোস্টারে নেই কোন নেতার ছবি, তোপের মুখে সুলতান মনসুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১২ ০৯:৫৮:২৪

সিলেটভিউ ডেস্ক :: গণফোরামের কেন্দ্রীয় নেতা ও মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে ধানের শীষের প্রার্থী সুলতান মো. মনসুর আহমদের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এলাকায় লাগানো হচ্ছে পোস্টার। কিন্তু পোস্টার কিংবা নির্বাচনী প্রধান অফিসে তিনি ছাড়া আর কারো ছবি ব্যবহার করা হয় নি।

জিয়া পরিবারের কোনো ছবি ব্যবহার না করায় ক্ষুব্ধ নেতাকর্মীরা। যদি ছবি যুক্ত করা না হয় তাহলে এর সমুচিত জবাব দেয়া হবে বলে জানান নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নির্বাচনী প্রধান অফিসের ছবি দিয়ে এক ছাত্রদল নেতা বলেন, যা হওয়ার হয়ে গেছে, এখন ভুলগুলো শুধরে নেয়া হোক। নির্বাচনী কার্যালয়ের প্রধান গেট থেকে অবিলম্বে এই ব্যানার সরিয়ে খালেদা, তারেক জিয়ার ছবিসংবলিত ধানের শীষের ব্যানার রাখতে হবে। নির্বাচনী পোস্টার যেন তারেক জিয়া এবং খালেদা জিয়ার ছবি থাকে। তা না হলে আমাদেরকে পাবেন না। আপনার বিরুদ্ধে যেতে সময় লাগবে না।

আকেজন লিখেছেন, ঘরে বসে ভোট দেব ধানের শীষে, সব কর্মকাণ্ড বর্জন করবে জিয়ার সৈনিকরা। পাশে বসে পরিচালনা করছেন দালাল প্রকৃতির কিছু বিএনপি নেতা তাদের এসব কী চোখে পড়ে না। তিনি ছাত্রদল, যুবদল, বিএনপি ইউনিয়নের নেতাদের পোস্টার না লাগাতে অনুরোধ করেন।

তারা বলেন, যারা ধানের শীষ নিয়ে নির্বাচন করবেন, তারা যদি নেত্রীর ছবি পোস্টারে ব্যবহার না করে, তাহলে আমরা কিভাবে তাকে সমর্থন করব?

সিলেটভিউ২৪ডটকম/১২ ডিসেম্বর ২০১৮/ডেস্ক/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন