আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে দিনভর বৃষ্টিপাত, নির্বাচনী পোস্টার ছিড়ে বাজার ফাঁকা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১৯:০৭:০৩

জয়নাল আবেদীন, কমলগঞ্জ :: মৌলভীবাজারের কমলগঞ্জে ঘুর্ণিঝড় ‘ফেথাই’ এর প্রভাবে দিনভর থেমে থেমে বৃষ্টিপাতে শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। নির্বাচনে সকল প্রার্থীদের ঝুলানো পোস্টার ছিড়ে ফাঁকা হয়েছে হাটবাজার ও রাস্তায় । মঙ্গলবার উপজেলার কয়েকটি এলাকা ঘুরে এচিত্র পাওয়া গেছে।

ভোর রাত থেকে ঘুর্ণিঝড় ‘ফেথাই’ এর প্রভাবে কমলগঞ্জ উপজেলার সকল এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হয়েছে। বৃষ্টিপাতের সাথে ঠান্ডা বাতাসে বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। তাপমাত্রা হ্রাস পাওয়ায় হাটবাজার সমুহে মানুষের উপস্থিতি ও যানবাহন সংখ্যাও কমে গেছে।
বৃষ্টিপাতের ফলে নির্বাচনী আমেজও নিরুত্তাপ হয়ে পড়েছে। সকল প্রার্থীদের পক্ষে হাটবাজার ও রাস্তার বিভিন্ন স্থানে রশিতে ঝুলানো পোস্টার ছিড়ে ফাঁকা হয়ে পড়েছে। নির্বাচনী প্রচার প্রচারণায়ও শীতের প্রভাব পড়েছে।
অন্যদিকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গত দু’দিনে প্রার্থীদের উঠান বৈঠক, গ্রাম বৈঠক, পথসভাসহ সভা সমাবেশে পরিসরও হ্রাস পেয়েছে। প্রার্থীদের সমর্থক ও কর্মীরা জানান, বৃষ্টিপাতের ফলে পোস্টার ছিড়ে যাওয়ায় এসব এলাকায় নতুন করে আবার পোস্টার টানানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ ডিসেম্বর ২০১৮/জেএ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন