আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জুড়ীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৬ ১৮:৩৪:৫০

জুড়ী প্রতিনিধি :: জুড়ীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জুড়ীর আয়োজনে বুধবার দুপুরে উপজেলা সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বদরুল হোসেন। বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রাজন কুমার সাহা, পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রীকান্ত দাস, জায়ফরনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মিলাদ চৌধুরী, ইসলামীক ফাউন্ডেশন, জুড়ীর মডেল কেয়ারটেকার মাওলানা তাজ উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জুড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম।

আগামী ১৯ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ১৪৪টি কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ২০৮৫টি শিশুকে একটি করে নীল রঙের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ২০২৩০টি শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে বলে সভায় অবহিত করা হয়। ক্যাম্পেইন চলাকালে কোন শিশু বাদ পড়লে পরে নিকটস্থ স্থায়ী কেন্দ্রে নিয়ে গেলে খাওয়ানো যাবে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জানুয়ারি ২০১৯/এমএএল/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন