আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাত যুবকসহ গুরুতর আহত দুই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৬ ১৮:৩৯:৩৪

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় মানসিক বিকারগ্রস্ত অজ্ঞাত যুবক ও হনুফা বেগম (১৩) নামের এক কিশোরী গুরুতর আহত হয়েছেন। কিশোরীর পরিচয় পাওয়া গেলেও গুরুতর আহত যুবকটির পরিচয় পাওয়া যায়নি। আহত হনুফা জয়চন্ডী ইউনিয়নের পোষাইনগর এলাকার নওয়াব মিয়ার মেয়ে।

বুধবার সকাল ১১টার দিকে কুলাউড়া-জুড়ী সড়কের পোষাইনগর এলাকায় এই ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার দুপুর একটার দিকে কুলাউড়া-জুড়ী সড়কের পোষাইনগর এলাকায় মানসিক বিকারগ্রস্ত ওই যুবক এলোমেলোভাবে হাটছিলেন। এসময় কুলাউড়ার দিকে আসা একটি ট্রাকের চালক তাঁকে (যুবকটিকে) বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় সড়কের পাশে দাড়ানো কিশোরী হনুফা ও যুবকটিকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে দুজনই মারাত্মক আহত হন। পরে তাদের উদ্ধার  করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত মৌলভীবাজার ও সিলেটে নিয়ে যাওয়ার পরামর্শ দেন জরুরী বিভাগের চিকিৎসক। হনুফাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও নাম পরিচয় না পাওয়ায় অজ্ঞাত মানসিক বিকারগ্রস্ত যুবকটি জরুরী বিভাগের সম্মুখে কাতরাচ্ছে।

কুলাউড়া হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক সোহেল আহমদ জানান তাঁর (যুবকটির) অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেওয়া দরকার। তাঁর কোন নাম পরিচয় পাওয়া যাচ্ছেনা। যদি কেউ তাঁর পরিচয় জানতে পারেন তাহলে তাঁকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য সিলেট নিয়ে যাওয়ার অনুরোধ করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জানুয়ারি ২০১৯/এমএএল/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন