Sylhet View 24 PRINT

বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়: শেখ মামুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২৩ ২০:৩৫:৩৪

জুড়ী প্রতিনিধি :: এক সময় বাংলাদেশ দারিদ্র ও মঙ্গা কবলিত ছিল। জাতির জনক কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর মেধা ও নেতৃত্বে সেই অবস্থা থেকে দেশকে উত্তরণ করেছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন দুখী মানুষের মুখে হাসি ফোটানো। সে স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করেছেন। বিদ্যুৎ, শিল্প, দক্ষ জনশক্তি সর্বক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। মীরজাফররা বঙ্গবন্ধুকে হত্যা করে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু শেখ হাসিনা বঙ্গবন্ধুকে বিশ্ব দরবারে তুলে ধরেছেন। দেশবাসী শেখ হাসিনাকে নৌকা মার্কায় বার বার ভোট দিয়ে নির্বাচিত করার তা সম্ভব হয়েছে। প্রতিক্রিয়াশীল চক্র একুশ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল। কিন্তু জনগণের দোয়ায় আল্লাহ তাঁকে বাঁচিয়ে রেখেছেন এবং তিনি দেশকে এগিয়ে নিচ্ছেন। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে অদুর ভবিষ্যতে বিদেশীরা এদেশে চাকরী করতে আসবেন। কারন বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়, বিশ্বে উন্নয়নের রোল মডেল।

কথাগুলো বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সদস্য বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি, উত্তরাস্থ গোপালগঞ্জ এসোসিয়েশনের সভাপতি শেখ মামুনুল হক। শনিবার বিকাল ৫টায় মৌলভীবাজারের জুড়ীতে এক বিশাল সংবর্ধনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলার বিশ্বনাথপুরস্থ সৈয়দ আব্দুর রউফ ও ফাতেমা বেগম চৌধুরী দারুল উলুম মাদরাসা ও এতিমখানা মাঠে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সৈয়দ আব্দুর রফিক নাজমুর পক্ষ থেকে তাঁকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সৈয়দ আব্দুর রফিক নাজমুর সভাপতিত্বে ও জুড়ী উপজেলা প্রেস ক্লাব সভাপতি সিরাজুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি, ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, রনজিতা শর্মা, ইউপি চেয়ারম্যান মাসুক আহমদ, মাছুম রেজা, সাবেক চেয়ারম্যান নজমুল ইসলাম মাস্টার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস শহীদ চৌধুরী খুশী, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০১৯/এমএএল/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.