Sylhet View 24 PRINT

কুলাউড়ায় ‌গলা‌কে‌টে গৃহবধূর আত্মাহু‌তি!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৪ ২০:০১:১৭

কুলাউড়া প্র‌তি‌নি‌ধি :: মৌলভীবাজা‌রের কুলাউড়ায় নিজ পিত্রাল‌য়ে নি‌জের গলা কে‌টে আত্মাহু‌তি দি‌য়ে‌ছেন রা‌বিয়া বেগম (৪০) না‌মে এক গৃহবধূ। পু‌লিশ ওই গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে ম‌র্গে পা‌ঠি‌য়ে‌ছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলি এলাকায় এ ঘটনাটি ঘটে।

গৃহবধূ রা‌বিয়া কর্মধা ইউনিয়নের ফটিগুলী গ্রামের আব্দুল লতিফের  মেয়ে এবং একই ইউনিয়নের দীঘলকান্দি গ্রামের তাহির আলীর স্ত্রী।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, শুক্রবার সকালে স্বামীর বাড়ি দীঘলকান্দি থেকে ফটিগুলিতে নিজের পিত্রালয়ে আসেন গৃহবধূ রাবিয়া বেগম। সবার অজান্তে দুপুর ১২টার দিকে ধরালো দা দিয়ে নিজ গলা কেটে ফেলেন। এ সময় তাঁর ছটফটানির শব্দে পার্শ্ববর্তী ঘরের লোকজন এগিয়ে আসেন। কিন্তু কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলেই মারা যান রাবিয়া বেগম। স্থানীয়রা কুলাউড়া থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে কুলাউড়া থানার এসআই হারুন আল রশীদ ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে নিয়ে আসেন।

স্থানীয়দের ভাষ্যমতে, কয়েকবছর আগে তাহির আলীর সাথে বিয়ে হয় রাবিয়া বেগমের। তাদের ঘরে ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। অভাব অনটনসহ পারিবারিক বিভিন্ন সমস্যার কারণে স্বামীর সাথে মাঝে মধ্যে রাবিয়া বেগমের মনোমালিন্য হতো। ঘটনার দিন হঠাৎ স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে এসে নিজ গলা দা দিয়ে কেটে ফেলার বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন তারা।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনা তদন্তক্রমে এবং ময়নাতদন্ত রিপোর্ট সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মে ২০১৯/এসএ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.