Sylhet View 24 PRINT

ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার’র হেল্প ডেস্ক উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ০৯:৪৪:৪১

সিলেটভিউ ডেস্ক :: প্রবাসীদের জন্য নানাবিধ সুবিধার কথা বিবেচনা করে আন্তর্জাতিক সেবামূলক প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার হেল্প ডেস্ক চালু করেছে।

এ উপলক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা সমন্বয়ক যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট কমিউনিটি লিডার মনজুর চৌধুরী জগলুল এর সভাপতিত্বে ও তরুণ সমাজকর্মী এম.এ. সামাদ এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট দানবীর, সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী বশির খাঁন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক এড.মোহাম্মদ আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট্যকার ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি.আই.এস এর চেয়ারম্যান এম.মুহিবুর রহমান মুহিব, ফরিদ আহমদ, মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন এর সহ- সভাপতি আব্দুল অহাব পান্না, জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক জনপ্রত্যশার নির্বাহী সম্পাদক বেলাল তালুকদার, কামাল হোসেন চৌধুরী, এম.এ. কাইয়ুম সুলতান, মৌলভীবাজার জেলা শ্রেষ্ঠ জয়িতা রুমানা আক্তার রুবি, সাংবাদিক সৈয়দ মিজানুর রহমান শিপু, চৌধুরী মোহাম্মদ মেরাজ,মিয়া মোহাম্মদ রিপন,নানু মিয়া,তাহের আহমদ জসিম উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানে বেলাল তালুকদারকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট হেল্প ডেস্ক ইউনিট গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্য হলেন- তাজুল ইসলাম চৌধুরী, এম.এ.সামাদ,কামাল হোসেন চৌধুরী, এম.এ.কাইয়ুম সুলতান।

বক্তারা সংগঠনে কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ২৫ আগস্ট ২০১৯/ প্রেবি/ কেআরএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.