Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে ডিবির অভিযান ২০ লক্ষ টাকার পলিথিন জব্দ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৪ ১৭:১১:১২

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেলা গোয়েন্দা পুলিশের এক অভিযানে ২০ লক্ষাধিক টাকার প্রায় ৭ টন নিষিদ্ধ পলিথিন আটক করা হয়েছে।

সোমবার দুপুরে ৩টি প্রতিষ্ঠান ও গোডাউন থেকে এসব পলিথিন জব্দ করা হয়। এঘটনায় গোয়েন্দা পুলিশ ৩ ব্যক্তিকে আটক করেছে।

জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইন-চার্জ বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ দুপুরে শহরের ষ্টেশন রোডের মর্ডান এন্টারপ্রাইজ, হবিগঞ্জ রোডের লোকনাথ ষ্টোর ও এবি ফ্যাশনে অভিযান চালায়। এসময় প্রতিষ্ঠানগুলোর দেয়া তথ্যের ভিত্তিতে শহরের শ্যামলী আবাসিক এলাকার টলি রোডের একটি গোডাউন ও প্রতিষ্ঠানগুলো থেকে প্রায় ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ করে।

আটককৃত মালামালের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা বলে জানায় কর্মকর্তারা। অভিযান চলাকালে সরকার ঘোষিত নিষিদ্ধ পলিথিন ক্রয় বিক্রয় ও মজুদ করার অপরাধে ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে।

গোয়েন্দা কর্মকর্তারা আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করতে অস্বীকৃতি জানিয়ে বলেন, পরবর্তিতে সংবাদ বিফ্রিং এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান সম্প্রতি বন পরিবেশ ও জলবায়ু মন্ত্রী কর্তৃক মৌলভীবাজার জেলাকে নিষিদ্ধ পলিথিনমুক্ত ঘোষনা করেন। এ প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলাব্যাপী পলিথিন বিরোধী অভিযানের অংশ হিসেবে শ্রীমঙ্গলে এসব নিষিদ্ধ পন্য আটক অভিযান পরিচালরা করা হয় বলে তিনি জানান।

এসময় শ্রীঙ্গল সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন উপস্থিত ছিলেন। এবিষয়ে নিয়মিত মামলা করা হবে বলে তিনি জানান।


সিলেটভিউ২৪ডটকম/১৪ অক্টোবর ২০১৯/ওএফএন/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.