Sylhet View 24 PRINT

কুলাউড়ায় খুঁটিবাহী ট্রাক আটকে গেল রেল ক্রসিংয়ে!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৯ ১৮:৪৪:৩৫

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় বৈদ্যুতিক খুঁটিবাহী একটি ট্রাক রেল ক্রসিংয়ের ওপর আটকে পড়ায় সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সোয়া ২টার দিকে পৌর শহরের স্কুল চৌমুহনী রেল ক্রসিং অতিক্রমকালে খুঁটি বোঝাই ওই ট্রাকটির এক্সেল ভেঙে গেলে ঘটনাটি ঘটে। বিকাল সোয়া ৪টার দিকে দুর্ঘটনায় কবলিত ট্রাকটি অপসারণ করে রেল যোগাযোগ পুনরায় চালু করা হয়।

জানা যায়, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আওতায় কুলাউড়ায় বৈদ্যুতিক লাইন সম্প্রসারণ ও উন্নয়ন কাজ চলছে। এই চলমান কাজের খুঁটিবাহী দু’টি ট্রাক পৌর শহরে আসার পথে হঠাৎ গাড়ির ড্রাইভার ভুলবশত উপজেলা সদরের গাজিপুরের দিকে রওয়ানা দেয়। এসময় স্কুল চৌমুহনীর রেলক্রসিং অতিক্রমকালে একটি ট্রাকের এক্সেল ভেঙে যায় এবং ট্রাকটি রেল লাইনে দেবে যায়। এঘটনার পর থেকে সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়। এছাড়া কুলাউড়া-গাজীপুর সড়কের যান চলাচলও বন্ধ ছিলো।

আটকে পড়া ট্রাকটি রেল লাইন থেকে অপসারণ করতে কাজ করে রেলওয়ে প্রকৌশল বিভাগ ও ফায়ার সার্ভিসের একটি দল। বিকেল সোয়া ৪টার দিকে ট্রাকটি অপসারণ করলে পুনরায় রেল যোগাযোগ চালু হয়।

কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. মুহিব উদ্দিন আহমদ জনান, ট্রাকটি রেললাইনে আটকে পড়ায় লোকাল ট্রেন সহ আন্তঃনগর অনেকগুলো ট্রেন বিভিন্ন রেল স্টেশনে আটকে রাখা হয়। তবে এখন রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ফেব্রুয়ারি২০২০/শাকির

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.