Sylhet View 24 PRINT

শমসেরনগরে দিনমজুরদের ফ্রী চিকিৎসা ও ঔষধ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০১ ১৮:০২:২৫

কমলগঞ্জ প্রতিনিধি :: নোভেল করোনাভাইরাস বা কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়নের অসহায় খেটে খাওয়া দিনমজুর ও সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে ফ্রি চিকিৎসা ও ঔষধ পৌঁছে দিয়েছেন মাদারস ফাষ্ট এইড ইনিস্টিটিউট সার্ভিস লি. শমশেরনগর শাখার পল্লী চিকিৎসক নেতৃবৃন্দ। 

বুধবার (১ এপ্রিল) পল্লী চিকিৎসক শমসেরনগর শাখার উদ্যোগে বিভিন্ন পেশার মানুষের অর্থায়নে শিংরাউলী ও ঈদগাহটিলা এলাকায় ২শ' মানুষের মাঝে  চিকিৎসাসহ বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়।
সামাজিক দূরত্ব বজায় রেখে মাদারস্ ফাস্ট ইনিস্টিটিউট সার্ভিস লি. শমশেরনগর শাখার পল্লী চিকিৎসকের বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরন কার্যক্রমে উপস্থিত থেকে ফ্রী চিকিৎসা সেবা প্রদান করেন, শমশেরনগর স্থানীয় পল্লী চিকিৎসক ডা. মো. কামরুজ্জামান সিমু, ডা. আহমদ আলী, ডা. চম্পা লাল, ডা. বিমল পাল। 
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক জয়নাল আবেদিন, শমসেরনগর ইউনিয়ন পরিষদের সদস্য রায়হান ফারুক, আতিকুর রহমান জনি প্রমুখ।
এলাকার লোকজনের ফ্রী চিকিৎসার পাশাপাশি সচেতনামূলক পরামর্শ ও লিফলেট প্রদান করা হয়।
স্থানীয় পল্লী চিকিৎসকরা বলেন, বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ডা. সবুজ আলীর নির্দেশনায় সারা দেশের ন্যায় শমশেরনগরে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে এই ক্লান্তি লগ্নে মানুষের পাশে গিয়ে সাধারন জ্বর, সর্দি, কাশির ফ্রী স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। 
বর্তমান সময়ে চিকিৎসকরা সাধারন মানুষকে আতংকিত না হয়ে সচেতন থাকতে আহবান করে আরও বলেন স্থাস্থ্য নীতি মেনে চলে হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে পাশাপাশি সাবান দিয়ে বার বার হাত ধুতে হবে এবং গরম খাবার ও অল্প করে কুসুম গরম পানি পান করতে হবে।
সিলেটভিউ২৪ডটকম/১ এপ্রিল ২০২০/জেএ/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.