Sylhet View 24 PRINT

বা‌ড়ির ভাড়া মওকুফ কর‌লেন কুলাউড়া উপ‌জেলা চেয়ারম্যান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ১৬:৪২:৪৭

‌নিজস্ব প্র‌তি‌বেদক, কুলাউড়া :: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে অ‌ঘো‌ষিত লকডাউন চলছে। এতে দে‌শের অর্থনীতির চাকা অ‌নেকটা স্থ‌বির হ‌য়ে প‌ড়ে‌ছে।

সংসার কিভাবে চলবে এই চিন্তায় উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটছে নিম্ন আয়ের লোকজনের।

এমন পরিস্থিতিতে মৌলভীবাজা‌রের কুলাউড়া উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও কুলাউড়া উপ‌জেলা আওয়ামী লী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি এ‌.কে.এম. সফি আহমদ সলমান ‌নি‌জের মা‌লিকানাধীন তিন‌টি বাসার ভাড়া একমা‌সের জন্য মওকুফ ক‌রে দি‌য়ে‌ছেন।

জানা গেছে, মান‌বিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে ‌নি‌জের ইচ্ছাতেই এমন উদ্যোগ নিয়েছেন উপ‌জেলা চেয়ারম্যান। তাঁর মা‌লিকানাধীন কুলাউড়ায়, সি‌লেটে এবং কুলাউড়ার ব্রাহ্মণবাজা‌রে অব‌স্থিত তি‌নটি বাসার এক মা‌সের ভাড়া প্রায় ১ লাখ টাকা মওকুফ ক‌রে‌ছেন তি‌নি।

‌তি‌নি জানান, করোনা পরিস্থিতিতে গরীব পরিবারের জন্য উপ‌জেলা প‌রিষদ থে‌কে ত্রাণ রয়েছে। আ‌মার ব্য‌ক্তিগত উ‌দ্যোগ থে‌কেও ত্রাণ বণ্টন করা হ‌চ্ছে। তারা বিভিন্ন দিক থেকে সহায়তা পায়। কিন্তু মধ্যবিত্ত অনেক পরিবারের এ সুযোগ নেই। তারা কারো কাছেই হাত পাততে পারে না। তাই মান‌বিক কার‌ণে আ‌মি একমা‌সের ভাড়া মওকুফ ক‌রে দি‌য়ে‌ছি।

উপ‌জেলা চেয়ারম্যা‌নের ঘ‌নিষ্টজন রাসেল আহমদ ব‌লেন, ‌চেয়ারম্যান নি‌জে কুলাউড়ার যে বাসায় আ‌ছেন সে বাসায় ৩টি প‌রিবার, সি‌লে‌টে অব‌স্থিত বাসায় ৪টি প‌রিবার এবং কুলাউড়ার ব্রাহ্মণবাজা‌রে অব‌স্থিত বাসায় এক‌টি প‌রিবার বসবাস ক‌রেন। সর্বসাকু‌ল্যে প্রায় ৯৫  হাজার টাকা বাসা ভাড়া পান তি‌নি। সবগুলো পরিবারের এক মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন তি‌নি।


সিলেটভিউ২৪ডটকম/০৩ এপ্রিল ২০২০/এসএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.