Sylhet View 24 PRINT

কুলাউড়ায় ‌‘ঠিকানা ক্লাব’র উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১৮:২৬:০৮

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মহামারি করোনাভাইরাসের ভয়াল ছোবলে সারা বিশ্ব কার্যত লকডাউন। এ অবস্থায় বেকার হয়ে পড়েছে বাংলাদেশসহ সারা বিশ্বের কোটি কোটি মানুষ। করোনায় সবচেয়ে করুণ অবস্থা দিনমজুর ও দুস্থ মানুষের।

একদিকে করোনার আতঙ্ক, অন্যদিকে কর্মহীন হয়ে পড়ে বর্তমানে তারা এক ভয়াবহ সময় পার করছে। এই দুর্যোগময় ও বিভীষিকাময় পরিস্থিতিতেও বিশ্বব্যাপী সরকারের পাশাপাশি অনেক প্রতিষ্ঠান, সংগঠন ও ব্যক্তি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলেও অনেক সংগঠনের উদ্যোগে দুস্থ ব্যক্তিদের মধ্যে খাদ্য বিতরণ করা হচ্ছে।

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সামাজিক সংগঠন ঠিকানা ক্লাবের উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার কুলাউড়া শহরের শতাধিক দুস্থ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও সাবান। প্রতিটি পরিবারের মধ্যে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১টি সাবান ও তেল বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, দৈনিক মানবকণ্ঠের স্টাফ রিপোর্টার সেলিম আহমেদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক, ঠিকানা কাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান আশিক, বর্তমান সহসভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক হুমায়ূন রশীদ রাজন, কোষাধ্যক্ষ বখতিয়ার আবিদ পাভেলসহ সংগঠনের অন্য নেতারা।


সিলেটভিউ২৪ডটকম/০৬ এপ্রিল ২০২০/এসএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.