Sylhet View 24 PRINT

জুড়ীতে পল্লী বিদ্যুৎ ডিজিএম'র বক্তব্যে গ্রাহকদের মধ্যে উত্তেজনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩১ ১৮:১৩:২২

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বড়লেখা জোনাল অফিসের ডেপুটি জেলারেল ম্যানেজার বিদ্যুৎ গ্রাহকদের নিয়ে কটূক্তি করায় জুড়ী উপজেলার পল্লী বিদ্যুৎ গ্রাহকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় পল্লী বিদ্যুৎ গ্রাহকগণ অভিযোগ করে বলেন, ডিজিএম এমাজ উদ্দিন গত ২৮ মে অনলাইন প্রভাত টিভিকে একটি সাক্ষাৎকার দেন। গ্রাহকদের বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে উক্ত সাক্ষাৎকারে তিনি পল্লী বিদ্যুৎ গ্রাহকদের অর্ধশিক্ষিত, অশিক্ষিত বলে মন্তব্য করেন। তাঁর এ বক্তব্যে স্থানীয় গ্রাহকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
এরকম মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলার বাছিরপুর, আমতৈল গ্রামের বিদ্যুৎ গ্রাহক মাহবুব আলম জলিল, আব্বাস উদ্দিন, খলিলুর রহমান, ফজলু মিয়া প্রমুখ বলেন, তিনি এভাবে বলার অধিকার রাখেন না। এ বক্তব্য প্রত্যাহার করে তাঁকে ক্ষমা চাইতে হবে।
গোয়ালবাড়ী এলাকার বিদ্যুৎ গ্রাহক এম এ সোবহান, সাইফুদ্দিন সেলিম, বদরুল হোসেন শাহিন, আব্দুল মুহিত, আজির উদ্দিন প্রমুখ বলেন, তিনি দৃষ্টতা দেখিয়ে গ্রাহকদের হেয়প্রতিপন্ন করেছেন। তাঁর নিকট থেকে এরকম কথা কাম্য নয়। বিদ্যুৎ সেবা পাওয়া আমাদের ন্যায্য অধিকার। এক্ষেত্রে শিক্ষিত বা অশিক্ষিতের বিষয় আসে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তাঁকে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার করতে হবে।
এ বিষেেয় জানতে চাইলে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বড়লেখা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. এমাজ উদ্দিন সরদার বলেন, এখানে এভাবে শব্দ চয়ন করা আমার ঠিক হয়নি। এ বিষয়ে আমি সোমবার (আগামীকাল) একটি বিবৃতি দেব। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে বিদ্যুৎ রেগুলেটরি বোর্ড গ্রাহকদের ফেব্রুয়ারি, মার্চ ও এপ্রিল এই তিন মাসের বিলের সার্ভিস চার্জ মওকুফ করে কিন্তু বিল স্থগিত বা মওকুফ করা হয়নি। আমরা গ্রাহকদের সুবিধার্থে গ্রাহক প্রান্তে গিয়ে মাইকিং করে বিল নিচ্ছি, তবে কাউকে চাপ দেয়া হয়নি। এ বিষয়ে গ্রাহকের মাঝে কিছু বিভ্রান্তি ছড়িয়ে পড়ে।
সিলেটভিউ২৪ডটকম/৩১ মে ২০২০/এমএএল/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.